মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৬
নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি আমাদের ঐতিহ্য-সংস্কৃতিকে যথাযথ মর্যাদা দিতে হবে : প্রধানমন্ত্রী ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট এর নতুন ভবনের ভিত্তি স্থাপন ॥ পার্বতীপুরে চতুর্থ আন্তঃজেলা ইয়ংস্টার টি-২০ গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্টিত দিনাজপুরে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ১৩৬ কোটি টাকা ব্যায়ে ৩টি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন কলাপাড়া এমবি অনার্স কলেজে চুরি !

ভাস্কর খালিদ ও শহীদ দেলোয়ারের পরিবারের পাশে প্রধানমন্ত্রী

মুক্তিনিউজ24.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগ নেতা শহীদ কাজী দেলোয়ার হোসেন ও প্রখ্যাত ভাস্কর প্রয়াত সৈয়দ আব্দুল্লাহ খালিদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সেক্রেটারি ইহ্সানুল করিম বলেন, প্রধানমন্ত্রী আজ সোমবার দুপুরে তার কার্যালয়ে আর্থিক সহায়তার একটি চেক শহীদ দেলোয়ার হোসেনের ভাই কাজী বজলুর রহমান কাছে হস্তান্তর করেন।

এসময় প্রধানমন্ত্রী, আর্থিক সহায়তার আরেকটি চেক প্রখ্যাত ভাস্কর প্রয়াত সৈয়দ আব্দুল্লাহ খালিদের স্ত্রী বেগম উম্মে কুলসুমের কাছে হস্তান্তর করেন।

১৯৮৪ সালের ২৮ ফেব্রুয়ারি রাজধানীর গুলিস্তানের কাছে ছাত্রদের একটি মিছিলের ওপর পুলিশ একটি ট্রাক উঠিয়ে দিলে ছাত্রলীগ নেতা এইচএম ইব্রাহিম সেলিম ও দেলোয়ার হোসেন নিহত হন। স্বৈরাচারী এরশাদের শাসনামলে উপজেলা নির্বাচনে সিদ্ধান্তের প্রতিবাদে ছাত্র সংগ্রাম পরিষদ এই কর্মসূচি পালন করছিল।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে স্থাপিত মুক্তিযুদ্ধের ভাস্কর্য অপরাজেয় বাংলার জন্য বিশেষভাবে পরিচিত ভাষ্কর সৈয়দ আবদুল্লাহ খালিদ ৭৫ বছর বয়সে গত ২০ মে মারা যান। বাসস

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ