সোমবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৩
সরকারি হলো আরও ৪৩ হাইস্কুল নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী মা হলেন অভিনেত্রী শায়লা সাবি আরও ৫ লাখ রোহিঙ্গা বাংলাদেশে প্রবেশের অপেক্ষায়! রাজাপুরে গাঁজাসহ মাদক কারবারি আটক খালেদার চিকিৎসার নির্দেশনা চেয়ে রিট শুনানি মঙ্গলবার দর্শকদের গায়ের ওপর হুমড়ি খেয়ে পড়লেন রণবীর!

ভাস্কর খালিদ ও শহীদ দেলোয়ারের পরিবারের পাশে প্রধানমন্ত্রী

মুক্তিনিউজ24.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগ নেতা শহীদ কাজী দেলোয়ার হোসেন ও প্রখ্যাত ভাস্কর প্রয়াত সৈয়দ আব্দুল্লাহ খালিদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সেক্রেটারি ইহ্সানুল করিম বলেন, প্রধানমন্ত্রী আজ সোমবার দুপুরে তার কার্যালয়ে আর্থিক সহায়তার একটি চেক শহীদ দেলোয়ার হোসেনের ভাই কাজী বজলুর রহমান কাছে হস্তান্তর করেন।

এসময় প্রধানমন্ত্রী, আর্থিক সহায়তার আরেকটি চেক প্রখ্যাত ভাস্কর প্রয়াত সৈয়দ আব্দুল্লাহ খালিদের স্ত্রী বেগম উম্মে কুলসুমের কাছে হস্তান্তর করেন।

১৯৮৪ সালের ২৮ ফেব্রুয়ারি রাজধানীর গুলিস্তানের কাছে ছাত্রদের একটি মিছিলের ওপর পুলিশ একটি ট্রাক উঠিয়ে দিলে ছাত্রলীগ নেতা এইচএম ইব্রাহিম সেলিম ও দেলোয়ার হোসেন নিহত হন। স্বৈরাচারী এরশাদের শাসনামলে উপজেলা নির্বাচনে সিদ্ধান্তের প্রতিবাদে ছাত্র সংগ্রাম পরিষদ এই কর্মসূচি পালন করছিল।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে স্থাপিত মুক্তিযুদ্ধের ভাস্কর্য অপরাজেয় বাংলার জন্য বিশেষভাবে পরিচিত ভাষ্কর সৈয়দ আবদুল্লাহ খালিদ ৭৫ বছর বয়সে গত ২০ মে মারা যান। বাসস

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ