বৃহস্পতিবার,২০শে জুলাই, ২০১৭ ইং,৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৩৮

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে শিশু শ্রম মুক্ত করা হবে ————-শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ৩৫তম বিসিএসে ক্যাডার পদে উত্তীর্ণ ১৫ প্রার্থীকে তলব জিমেইলে ভুলে পাঠানো বার্তা বাতিল করতে চান? সাইবার হয়রানি বেশি হয় ইনস্টাগ্রামে ‘নিউজ ফিড’ যুক্ত করছে গুগল কলাপাড়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।। আসাদ-বিরোধী গেরিলাদের প্রতি সমর্থন বন্ধ করছেন ট্রাম্প

‘ভালোবাসাডটকম’ নিয়ে আশাবাদী নিঝুম

5
মুক্তিনিউজ24.কম ডেস্ক: এ পর্যন্ত বেশকিছু ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী নিঝুম রুবিনা। ছবিগুলো হচ্ছে নূর মোহাম্মদ মনির ‘কিস্তির জ্বালা’, জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালোবাসা যায় না’, শাহিন সুমনের ‘মিয়া বিবি রাজি’, মিনহাজ অভির ‘মেঘকন্যা’ ও মোহাম্মদ আসলামের ‘ভালোবাসাডটকম’। এরইমধ্যে তার অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে। সবশেষ এ বছরের ১৮ মার্চ ‘মিয়া বিবি রাজি’ ছবিটি মুক্তি পায়। আর আসছে ১৪ অক্টোবর সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি ‘ভালোবাসাডটকম’। এ প্রসঙ্গে নিঝুম রুবিনা বলেন, এটা আমার মুক্তি পেতে যাওয়া চার নম্বর ছবি। জাকির হোসেন রাজু ভাইয়ের ছবির মাধ্যমে বড় পর্দায় আমার অভিষেক হয়। সাইমনের বিপরীতে ‘এর বেশি ভালোবাসা যায় না’ ছবিটি মুক্তির পর বেশ সাড়া পেয়েছিলাম। অক্টোবরে ‘ভালোবাসাডটকম’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। রোমান্টিক গল্পে ঘেরা এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী। ছয় মাস পর নতুন এ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। আমার বিশ্বাস, ছবিটি দর্শক পছন্দ করবেন। ‘ভালোবাসাডটকম’ ছবিতে নিঝুমের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক অভি।
উল্লেখ্য, এ ছবিটি ছাড়াও সামনে নিঝুম অভিনীত ও জয়া মাল্টিমিডিয়া প্রোডাকশন থেকে নির্মিত মিনহাজ অভি পরিচালিত ‘মেঘকন্যা’ নামে একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। এ ছবির দৃশ্যধারণের কাজ শেষ পর্যায়ে রয়েছে। শিগগিরই ছবির ডাবিং ও সম্পাদনা শেষে সেন্সরে জমা হবে বলে জানিয়েছেন নিঝুম।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ