রবিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৫১
ভিয়েতনামের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বরিশালের গৌরনদীতে অস্ত্র ও ইয়াবাসহ এক যুবক কে আটক করেছে র‌্যাব ৮ বড়পুকুরিয়া কয়লা খনি থেকে কয়লা লোপাট কারীদের দ্রুত বিচারের দাবিতে ক্ষতিগ্রস্থ ২০ গ্রাম বাসীর সমাবেশ ঝিনাইগাতীতে ইউএনও রুবেল মাহমুদের প্রশংসনীয় উদ্দ্যোগ পটুয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষন চেস্টা মামলা।। পার্বতীপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ৪৫০জন অসহায় রোগিকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

ভারতে হাসপাতালে আগুন লেগে নিহত ১৯

ভারতে হাসপাতালে আগুন, নিহত ১৯
 

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতের ভুবনেশ্বরে একটি হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১৯ জন নিহত এবং ৫০ জন আহত হয়েছেন।

সবশেষ তথ্যানুযায়ী আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা।

সোমবার (১৮ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যায় সাম হাসপাতালে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় কর্তৃপক্ষ জানায়, হাসপাতালটির দ্বিতীয় তলায় প্রথম অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে আগুন পুরো ভবনে ছড়িয়ে পড়তে শুরু করলে হাসপাতালটিতে চিকিৎসা নিতে আসা রোগীদের নিরাপদ স্থানে সড়িয়ে ফেলতে কাজ শুরু করে হাসপাতাল কর্তৃপক্ষ। এ সময় আগুন নিয়ন্ত্রণে কাজ করে দেশটির ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট।

স্থানীয় এক পুলিশ কর্মকর্তা জানান, রোগীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ায় হতাহতের ঘটনা বেশি হয়েছে।

এদিকে স্থানীয় ফায়ার সার্ভিসের উচ্চপদস্থ কর্মকর্তা বিনয় বেহারা জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ