শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৩৮
আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন

ভারতে ব্রিজ ধসে নিখোঁজ ২২

3মুক্তিনিউজ২৪.কম ডেক্স: পশ্চিম ভারতে মুম্বাই ও গোয়াকে সংযোগকারী হাইওয়ের একটি ব্রিজ ধসে পড়ার পর ২২ জন নিখোঁজ রয়েছে বলে জানিয়েছে বিবিসি। সাবিত্রী নদীর ওপর দিয়ে বয়ে যাওয়া এই ব্রিজটি ব্রিটিশ শাসন আমলে তৈরি হয়েছিল। খবর এনডিটিভির।
এনডিটিভি তাদের প্রতিবেদনে বলে, তীব্র বর্ষণের কারণে নদীর স্রোত বেড়ে রাত ১ টার দিকে হঠাৎ করে ব্রিজটির একটি অংশ ভেঙ্গে পড়ে। এ ঘটনায় এখন পর্যন্ত দুটি বাস নদীতে ভেসে গেছে। জানা যায়, প্রতিটি বাসে কমপক্ষে ১১ জন করে যাত্রী ছিল। দেশটির জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনায় নিয়জিত দলের ৮০ জন সদস্য এবং ডুবুরী নদীটিতে উদ্ধার অভিযান চালাচ্ছে। কিন্তু তীব্র স্রোতের কারণে উদ্ধার অভিযান ব্যাহত হচ্ছে।
ভারতের মহারাষ্ট্র রাজ্যের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাদানোভিস রাতে এক টুইট বার্তায় জানান, নদীটির ওপর দিয়ে দুটি ব্রিজ তৈরি করা হয়েছে। নতুন ব্রিজটির কোন ক্ষতি না হলেও তীব্র স্রোতে ভেঙ্গে গেছে ব্রিটিশ আমলে তৈরি হওয়া পুরাতন ব্রিজটি।
তিনি আরো জানান, মধ্যরাতে দুর্ঘটনাটি হওয়া অন্ধকারের মধ্যে ক্ষতির পরিমাণ নির্ণয় করা যায়নি।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ