সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৯

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ককে নিয়ে ফিল্ম

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করার কথা আছে রণবীর সিংয়ের।

খেলার মাঠ থেকে রুপালি পর্দাতেও কাঁপিয়ে বেড়িয়েছেন খেলোয়াড়রা। ধোনি-শচীনের পর্ব তো শেষ। এবার সেই তালিকায় আসতে চলেছেন ভারতীয় ক্রিকেটের এক মহাতারকা। তিনি ৮৩র বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব। ঠিক তার সারা জীবন নিয়ে বায়োপিক নয়, ৮৩র ওয়ানডে বিশ্বজয়ের ইতিহাসকে তুলে আনা হবে পর্দায়। ছবিতে দেখা যাবে সেই সময়ের ভারত অধিনায়ক কপিল দেবকে।

কে হচ্ছেন রুপালি পর্দার কপিল দেব? একটি প্রথম সারির ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গেছে, প্রাথমিকভাবে ঠিক হয়েছিল কপিলের ভূমিকায় অভিনয় করবেন অর্জুন কাপুর। কিন্তু শেষ পর্যন্ত জানা গেল, অর্জুন নন, ভারতের সর্বকালের শ্রেষ্ঠ অল-রাউন্ডারের নাম ভূমিকায় থাকছেন রণবীর সিং।

৩২ বছরের রণবীর সিং ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মধ্যে দিয়ে পা রাখেন বলিউডে। তার পর থেকে ক্রমে তিনি নিজের আসন পোক্ত করেছেন। ‘বাজিরাও মস্তানি’ ছবির মাধ্যমে তিনি পা রেখেছেন ক্যারিয়ারের আরও উচ্চ ধাপে। এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় ‘পদ্মাবতী’। যদি সত্যিই তিনি কপিলের ভূমিকাতেও অভিনয় করার সুযোগ পান, নিঃসন্দেহে সেটিও তার ক্যারিয়ারের অন্যতম মাইলস্টোন হতে চলেছে।

অনুরাগ কাশ্যপের প্রযোজনা ও কবির খানের পরিচালনায় তিরাশির বিশ্বজয়কে নিয়ে তৈরি হবে এই ছবি। এখন থেকেই ছবি নিয়ে উৎসাহ তৈরি হয়েছে। তবে সত্যিই রণবীর নির্বাচিত হয়েছেন কি না তা অবশ্য এখনই বলা যাচ্ছে না। কেননা এখনও এ বিষয়ে কোনও ঘোষণা সামনে আসেনি। আপাতত খবরটা ভাসছে হাওয়াতে। দেখা যাক, সেটা সত্যি হয় কি না।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ