শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪৭
‘আনন্দ শোভাযাত্রা’ শুরু আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ককে নিয়ে ফিল্ম

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করার কথা আছে রণবীর সিংয়ের।

খেলার মাঠ থেকে রুপালি পর্দাতেও কাঁপিয়ে বেড়িয়েছেন খেলোয়াড়রা। ধোনি-শচীনের পর্ব তো শেষ। এবার সেই তালিকায় আসতে চলেছেন ভারতীয় ক্রিকেটের এক মহাতারকা। তিনি ৮৩র বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব। ঠিক তার সারা জীবন নিয়ে বায়োপিক নয়, ৮৩র ওয়ানডে বিশ্বজয়ের ইতিহাসকে তুলে আনা হবে পর্দায়। ছবিতে দেখা যাবে সেই সময়ের ভারত অধিনায়ক কপিল দেবকে।

কে হচ্ছেন রুপালি পর্দার কপিল দেব? একটি প্রথম সারির ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গেছে, প্রাথমিকভাবে ঠিক হয়েছিল কপিলের ভূমিকায় অভিনয় করবেন অর্জুন কাপুর। কিন্তু শেষ পর্যন্ত জানা গেল, অর্জুন নন, ভারতের সর্বকালের শ্রেষ্ঠ অল-রাউন্ডারের নাম ভূমিকায় থাকছেন রণবীর সিং।

৩২ বছরের রণবীর সিং ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মধ্যে দিয়ে পা রাখেন বলিউডে। তার পর থেকে ক্রমে তিনি নিজের আসন পোক্ত করেছেন। ‘বাজিরাও মস্তানি’ ছবির মাধ্যমে তিনি পা রেখেছেন ক্যারিয়ারের আরও উচ্চ ধাপে। এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় ‘পদ্মাবতী’। যদি সত্যিই তিনি কপিলের ভূমিকাতেও অভিনয় করার সুযোগ পান, নিঃসন্দেহে সেটিও তার ক্যারিয়ারের অন্যতম মাইলস্টোন হতে চলেছে।

অনুরাগ কাশ্যপের প্রযোজনা ও কবির খানের পরিচালনায় তিরাশির বিশ্বজয়কে নিয়ে তৈরি হবে এই ছবি। এখন থেকেই ছবি নিয়ে উৎসাহ তৈরি হয়েছে। তবে সত্যিই রণবীর নির্বাচিত হয়েছেন কি না তা অবশ্য এখনই বলা যাচ্ছে না। কেননা এখনও এ বিষয়ে কোনও ঘোষণা সামনে আসেনি। আপাতত খবরটা ভাসছে হাওয়াতে। দেখা যাক, সেটা সত্যি হয় কি না।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ