বৃহস্পতিবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৪
দক্ষিণ আফ্রিকাকে সিরিজে ফেরালেন ক্লাসেন-ডুমিনি রিয়ালের টানা তৃতীয় জয় সেভিয়ার বিপক্ষে ম্যানইউয়ের ড্র ফেসটাইম প্রযুক্তি যেভাবে বাঁচিয়ে দিল নারীকে প্রধানমন্ত্রী আসছেন: রাজশাহীতে সাজ সাজ রব পাঁচবিবি যথাযোগ্য মর্যাদায় আন্তজাতিক মাতৃ ভাষা দিবস পালিত লালমনিরহাটে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ভারতীয় ৩ চ্যানেল কেন বন্ধ হবে না : শুনানি আজ

indian-chnell_23298মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশে সামাজিক অবক্ষয়ের ঘটনায় ভারতের ৩ টিভি চ্যানেল বন্ধে উচ্চ আদালতের জারি করা রুল শুনানিতে উঠছে প্রায় ২ বছর পর।
আজ মঙ্গলবার বিচারপতি মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি আশীষ রঞ্জন দাসের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে মামলাটি শুনানির জন্য রাখা হয়েছে। আর রুল শুনানির এ বিষয়টি নিশ্চিত করেছেন রিটকারী আইনজীবী একলাছ উদ্দিন ভূইয়া।
এর আগে ভারতীয় টিভি চ্যানেল স্টার প্লাস, স্টার জলসা ও জি বাংলায় প্রচারিত অনুষ্ঠান দেখে বাংলাদেশে শিশু-কিশোরদের আত্মহত্যা, পরকিয়া, তালাক এবং সংসার ভাঙা বৃদ্ধি পাওয়ার ঘটনা গণমাধ্যমে প্রকাশিত হয়।
পরে বিষয়টি নিয়ে ২০১৪ সালের ৭ আগস্ট সুপ্রিম কোর্টের আইনজীবী সৈয়দা শাহীন আরা লাইলি হাইকোর্টে রিট দায়ের করেন। এতে তথ্য মন্ত্রণালয়ের সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব, বিটিআরসির চেয়ারম্যান, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক, যাদু ব্রডব্যান্ডের মহাপরিচালক ও পুলিশের মহাপরিদর্শককে বিবাদি করা হয়।
সে সময় প্রাথমিক শুনানি শেষে ১৯ অক্টোবর ওই তিন টিভি চ্যানেল বন্ধে কেন নির্দেশ দেয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন আদালত। যা চূড়ান্ত নিষ্পত্তির জন্য আজ মঙ্গলবার শুনানি রাখা হয়েছে।
আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ