শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৮
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

ভাইরাল নাচের ভিডিও নিয়ে যা বললেন মিরাজ

3 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মেহেদী হাসান মিরাজ। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তরুণ তুর্কি। বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্রাঞ্চাইজি ‘রাজশাহী কিংস’ এর অধিনায়ক। তার এই দলে রয়েছেন জাতীয় দলের সতীর্থ ও কৈশোরের বন্ধু বিস্ময় বোলার মুস্তাফিজুর রহমান।

সেই অনূর্ধ্ব-১৬ দল থেকেই তাদের বন্ধুত্ব। অনূর্ধ্ব-১৯ থেকে শুরু করে জাতীয় দলে এক সঙ্গেই খেলছেন এই দুই তারকা ক্রিকেটার। যুব দলের মতো এখানেও ফিজের অধিনায়ক মিরাজ।

শেষ ওভারের রোমাঞ্চে গত শনিবার (২৬ জানুয়ারি) চিটাগং ভাইকিংসকে ৮ রানে হারায় রাজশাহী কিংস। ওই ম্যাচের শেষ ওভারে দুর্দান্ত বোলিং পারফরম্যান্স উপহার দেন তারকা কাটার মাস্টার মুস্তাফিজ। ম্যাচ জেতার আনন্দ উদযাপন করতে গিয়ে টিম হোটেলে গিয়ে মুস্তাফিজের জন্য এক দফা নেচেছিলেন রাজশাহী কিংস অধিনায়ক মিরাজ।

কারও মোবাইলে ধারণকৃত সেই নাচ ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। বিষয়টি মোটেও ভালো লাগেনি মিরাজের কাছে। টিম হোটেলের ভেতরের ঘটনা, সেটি এভাবে ‘ভাইরাল’ হওয়ায় ক্ষুব্ধ মিরাজ।

রাজশাহী কিংসের এই তরুণ অধিনায়কের দাবি, সবাই দেখবে বলে তিনি এমনটি করেননি এবং অনুমতি ছাড়া সেটি ছড়িয়ে দেওয়াও মানতে পারেননি।

এ নিয়ে মিরাজের ভাষ্য, ‘আমি তো সবাইকে দেখাতে নাচিনি। মুস্তাফিজের সঙ্গে আমি মজা করছিলাম। আর অমনি এটা ছেড়ে দেওয়া হয়েছে ফেসবুকে। বিষয়টা আমার মোটেও ভালো লাগেনি।’

ভিডিও:

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ