রবিবার,২০শে আগস্ট, ২০১৭ ইং,৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১৮

ঈদের আগেই চালু হবে পার্বতীপুর-দিনাজপুর রেলপথ বন্যায় ২৭ জেলায় ক্ষতিগ্রস্ত ৫৭ লাখ মানুষ, ৯৩ জনের প্রাণহানি পার্বতীপুরে ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অব বাংলাদেশ ফাউন্ডেশন ” উপজেলা শাখার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দিনাজপুরে আসছেন চিরিরবন্দরে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত সিংড়া ও নলডাঙ্গায় বন্যা পরস্থিতি আরো অবনতি নাটোরের সিংড়ায় বন্যার্তদের পাশে শিল্প ও বণিক সমিতি

বড় রকমের দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন রোনালদো

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো শেষ পর্যন্ত নিজেকে নিয়ন্ত্রণ করতে পেরেছিলেন। তা না হলে হয়তো ঘটে যেতে পারতো বড় কোন অঘটন। মঙ্গলবার মেসিডোনিয়ার স্কোপজে স্পেডিয়ামে ঘটনাটি ঘটেছে। উয়েফা সুপার কাপে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলতে এসে টিম বাস থেকে নামছিলেন রোনালদো। এমন সময় বাসের সিঁড়ির তোয়ালেতে পা পিছলে উল্টে পড়ে যাওয়ার উপক্রম হয়েছিল তার।

তবে রোনালদো নিজেকে সংযত করেছিলেন দারুণভাবে। বাসের দরজার দুই হাতলে হাত প্রসারিত করে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পান এই পর্তুগিজ উইঙ্গার। নইলে টিম বাসের দরজায় উল্টে পড়ে মাথা ফেটে রক্তাক্ত হয়ে হাসপাতালে যেতেন অথবা গুরুতর আঘাত পেতে পারতেন পিঠে ও কোমরে।

 

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ