বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৫৮
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

বড় রকমের দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন রোনালদো

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো শেষ পর্যন্ত নিজেকে নিয়ন্ত্রণ করতে পেরেছিলেন। তা না হলে হয়তো ঘটে যেতে পারতো বড় কোন অঘটন। মঙ্গলবার মেসিডোনিয়ার স্কোপজে স্পেডিয়ামে ঘটনাটি ঘটেছে। উয়েফা সুপার কাপে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলতে এসে টিম বাস থেকে নামছিলেন রোনালদো। এমন সময় বাসের সিঁড়ির তোয়ালেতে পা পিছলে উল্টে পড়ে যাওয়ার উপক্রম হয়েছিল তার।

তবে রোনালদো নিজেকে সংযত করেছিলেন দারুণভাবে। বাসের দরজার দুই হাতলে হাত প্রসারিত করে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পান এই পর্তুগিজ উইঙ্গার। নইলে টিম বাসের দরজায় উল্টে পড়ে মাথা ফেটে রক্তাক্ত হয়ে হাসপাতালে যেতেন অথবা গুরুতর আঘাত পেতে পারতেন পিঠে ও কোমরে।

 

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ