সোমবার,২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৫৯
ফায়ার সার্ভিসে চাকরির সুযোগ গ্রন্থমেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন বই ‘নির্বাচিত ১০০ ভাষণ’ ২২ জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ এনবিআরের শীর্ষ পর্যায়ে রদবদল দুর্গাপুরে পাদুকা উৎসব পালিত ফুলবাড়ী সীমান্তে ভারতীয় মদ ও ফেন্সিডিলসহ আটক ২ কাউখালীতে ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে বিােভ সমাবেশ, পিডিবি’কে কোম্পানী করার প্রতিবাদে

Biddut Unnoyon Board k Company Karar Protibade Barapukuriyay Bikkhof-02.08.2016

মোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড(পিডিবি)’র রাজশাহী ও রংপুর বিতরণ জোনকে কোম্পানীতে রূপান্তরিত করার প্রতিবাদে বিােভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার(০২ আগস্ট) সকাল সাড়ে ১০টায় বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে জাতীয় শ্রমিক লীগ বড়পুকুরিয়া শাখার সভাপতি জিল্লুর রহমান এর নেতৃত্বে বিােভ সমাবেশ করেন বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্র সিবিএ শাখা -১৯০২। বিােভ সমাবেশের শুরুতেই বক্তব্য রাখনে, জাতীয় শ্রমিক লীগের বড়পুকুরিয়া শাখার সাধারণ সম্পাদক মোঃ আকবর আলী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শহিদুল ইসলাম, হাফেজুর রহমান, অশ্বনী কুমার, কৃষ্ণপদ মন্ডল, মহিদুল ইসলাম, রবিউল ইসলাম, প্রকাশ কুমার আশ্চার্য ও শাহিনুর ইসলাম।

বিােভ সমাবেশে বক্তারা বলেন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে কোম্পানীতে রূপান্তরিত করার যে ষড়যন্ত্র চলছে তা প্রতিহত করা হবে। বক্তারা বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও প্রধান মন্ত্রীর মুখ্যসচিব আবুল কালাম আজাদ এর পদত্যাগ দাবি করেন। কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী পরবর্তী কর্মসূচী ঘোষণা করা হবে বলে তারা জানান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ