বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:১১
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

বড়পুকুরিয়া খনির এমডি হলেন ফজলুর রহমান

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পার্বতীপুরে বড়পুকুরিয়া কয়লাখনির নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে পেট্রোবাংলার জেনারেল ম্যানেজার (জিএম) ফজলুর রহমানকে নিয়োগ দেওয়া হয়েছে।সোমবার (২০ আগস্ট) পেট্রোবাংলা এক অফিস আদেশে তাকে বড়পুকুরিয়া খনির এমডি হিসেবে নিয়োগ দেওয়া হয়।

ফজলুর রহমান এক সময় বড়পুকুরিয়া কয়লাখনির পার্শ্ববর্তী মধ্যপাড়া কঠিন শিলা খনির জিএম (মার্কেটিং) হিসেবে দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, গত ১৯ জুলাই বড়পুকুরিয়া খনির ইয়ার্ড থেকে প্রায় ২৩০ কোটি টাকার ১ লাখ ৪৪ হাজার টন কয়লা উধাও/পদ্ধতিগত লোকসানের বিষয়টি ধরা পড়লে খনির ব্যবস্থাপনা পরিচালক হাবিব উদ্দিন আহমদকে পেট্রোবাংলার চেয়ারম্যানের দপ্তরে সংযুক্ত করা হয়। সে সঙ্গে বড়পুকুরিয়া খনির ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব দেওয়া (অতিরিক্ত দায়িত্ব) হয়েছিল পেট্রোবাংলার পরিচালক আইয়ুব খান চৌধুরী ও পরে কামরুজ্জামনকে। সোমবার বড়পুকুরিয়া খনির নতুন এমডি হিসেবে ফজলুর রহমানকে নিয়োগ দেওয়া হয়েছে।

বড়পুকুরিয়া কোল মাইনিং কোম্পানি লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-প্রশাসন) সানাউল্লাহ  বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ