মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩২
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

ব্র্যাক ১১শ’ কর্মসূচি সংগঠক নিয়োগ দেবে

mmmmmমুক্তিনিউজ24.কম ডেস্ক: মাইক্রোফিন্যান্স কর্মসূচীতে কাজ করতে আগ্রহীদের জন্য বিশাল চাকরির সুযোগ দিচ্ছে বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক। সারাদেশের মাঠ পর্যায়ের কার্যালয়ের জন্য কর্মসূচি সংগঠক পদে ১ হাজার ১০০ জনকে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি।

কমপক্ষে স্নাতক ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। তবে সিলেট  ও চট্টগ্রাম বিভাগে কাজ করতে আগ্রহীরা উচ্চমাধ্যমিক বা সমমান পাস হলেও আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে সকল পরীক্ষায় দ্বিতীয় বিভাগ বা সিজিপিএ/জিপিএ ২.০০ থাকতে হবে। প্রার্থীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে।

আগ্রহী প্রার্থীরা পূর্ণ জীবনবৃত্তান্ত, সব শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সদ্য তোলা দুই কপি পাসপোর্ট আকারের ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদনপত্র ও খামের উপর পদের নাম এবং AD# ০৯/১৬ উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা  “ব্র্যাক-মানবসম্পদ বিভাগ, ব্র্যাক সেন্টার (৫ম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২”।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ২১ অক্টোবর ২০১৬।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ