রবিবার-২১শে এপ্রিল, ২০১৯ ইং-৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২১
ফেরদৌসের সমালোচনায় যা বললেন মোদি তিন দিনের সরকারি সফরে ব্রুনেইয়ের পথে প্রধানমন্ত্রী প্যারোলের বিষয়ে নমনীয় খালেদা! তিন দিনের সফরে প্রধানমন্ত্রী ব্রুনাই যাচ্ছেন আজ আজ পবিত্র শবেবরাত নারায়ণগঞ্জে বাহারি রঙের ঘুড়ি উৎসব পার্বতীপুর মধ্যপাড়া খনিতে ১৬ দিন ধরে পাথর উত্তোলন বন্ধ

ব্রেক্সিট ভোট দিতে সন্তান জন্মদান পিছিয়েছেন ব্রিটিশ এমপি টিউলিপ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ব্রিটিশ পার্লামেন্টে মঙ্গলবার ব্রেক্সিট ইস্যুতে গুরুত্বপূর্ণ ভোট। কিন্তু এদিনই সন্তান প্রসব করার কথা ছিল ব্রিটিশ লেবার এমপি টিউলিপ সিদ্দিকির। ফলে সন্তান জন্মদানের তুলনায় বিষয়টিকে গুরুত্বপূর্ণ মনে করে সন্তানের আগমন পিছিয়ে দিয়েছেন টিউলিপ।

গতকাল মঙ্গলবার ভোট দেয়ার জন্য সন্তান প্রসবের অস্ত্রোপচারের (সিজার) তারিখ দুদিন পিছিয়েছেন ব্রিটিশ লেবার এমপি টিউলিপ সিদ্দিক।

উল্লেখ্য, টিউলিপ সিদ্দিক হ্যাম্পস্টিড অ্যান্ড কিলবার্নের লেবার পার্টি থেকে নির্বাচত এমপি। তিনি বাংলাদেশের জাতির পিতা শেখ মুজিবুর রহমানের নাতনি। তিনি শেখ রেহানার মেয়ে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি।

নিজের সিদ্ধান্ত নিয়ে টিউলিপ বলেন, আমার ছেলে যদি চিকিৎসকদের ঠিক করা দিনের চেয়ে একদিন পর পৃথিবীতে আসে, তা হলে সে এমন একটি দুনিয়ায় আসবে যেখানে, বর্তমানের চেয়ে ইউরোপ ও যুক্তরাজ্যের মধ্যে মজবুত সম্পর্ক থাকার সম্ভাবনা রয়েছে।

তিনি আরও বলেন, আমি আমার সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করেই এ সিদ্ধান্ত নিয়েছি- এ দুনিয়ায় তার ভবিষ্যৎ।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ