রবিবার,১৮ই নভেম্বর, ২০১৮ ইং,৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৮
যে কারণে ফোনের চার্জ দ্রুত ফুরিয়ে যাচ্ছে পদত্যাগের জন্য চাপ জাকারবার্গকে রোনালদো ছাড়াই সেমিফাইনালে পর্তুগাল অস্ট্রেলিয়া সফরে ভারতকেই ফেভারিট মানছেন ওয়ার্ন কাশ্মীর ইস্যুতে আফ্রিদিকে মিয়াঁদাদের কড়া বার্তা অস্ট্রেলিয়ায় কিসের অভাব অনুভব করবে ভারত, জানালেন হাসি ওয়েডিং গিফট! মাদাম তুসোয় উঠছে দীপিকার মূর্তি

ব্রিটেনে অবৈধভাবে প্রবেশকালে আটক ২১

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ভিয়েতনাম থেকে ব্রিটেনের সীমান্তে হয়ে অবৈধভাবে ইংল্যান্ডে প্রবেশের চেষ্টা করার সময় ২১ জনকে আটক করেছে ব্রিটিশ কর্তৃপক্ষ। তারা একটি রেফ্রিজারেটর ট্রাকের ভেতরে করে প্রবেশের চেষ্টা চালায়।

বিবিসির প্রতিবেদন থেকে জানা যায়, দক্ষিণ ইংল্যান্ডের নিউহাভেন বন্দরে একটি রেফ্রিজারেটর ট্রাকের ভেতর স্বচ্ছ পানির সঙ্গে এসব অবৈধ অনুপ্রবেশকারীদের নিয়ে ব্রিটেনে প্রবেশের চেষ্টা করার সময় তাদের আটক করা হয়।

এতে বন্দরের শুল্ক, অভিবাসনসহ বিভিন্ন দফতরের কর্মীদের মধ্যে হৈ চৈ পড়ে যায়।

তদন্তকারী কর্মকর্তারা জানায়, আটককৃত ট্রাকচালক রোমানিয়ার বাসিন্দা। এ ব্যাপারে ইতোমধ্যে অনুপ্রবেশ আইনে মামলা দায়ের করে তদন্ত শুরু করা হয়েছে।

প্রসঙ্গত, ট্রাকে থাকা ২১ জনের মধ্যে পূর্ণবয়স্ক ৬ জন এবং শিশু-কিশোর ১৫ জন। এদের মধ্যে পূর্ণবয়স্ক দু’জনকে নিজ দেশে ফেরত পাঠিয়ে দেয়া হয়েছে। বাকি চারজনকে আটক করে রেখেছে শুল্ক দফতর। আর শিশু-কিশোরদের সমাজসেবী সংগঠনের হাতে তুলে দেয়া হয়েছে। তাদের দেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া শুরু হয়েছে।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ