বৃহস্পতিবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৪
ফেসটাইম প্রযুক্তি যেভাবে বাঁচিয়ে দিল নারীকে প্রধানমন্ত্রী আসছেন: রাজশাহীতে সাজ সাজ রব পাঁচবিবি যথাযোগ্য মর্যাদায় আন্তজাতিক মাতৃ ভাষা দিবস পালিত লালমনিরহাটে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন লালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আগামীকাল রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রাইভেটকারের চাপায় এক পথচারী নিহত

road-accident_মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর এলাকায় গাঁজাভর্তি একটি প্রাইভেটকারের চাপায় মিলন মিয়া (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ওই গাড়ির এক আরোহীকে আটক করা হয়েছে। আজ শনিবার ভোর ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মিলন মিয়ার বাড়ি কিশোরগঞ্জের ভৈরবের ফুলতাকান্দি এলাকায়। আটক আরোহীর নাম ফয়সাল মিয়া (৩০)। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার আবদুল্লাহপুর এলাকায়।
পুলিশ জানায়, বিজয়নগর থেকে ঢাকাগামী বেপরোয়া গতির প্রাইভেটকারটি আশুগঞ্জ গোলচত্বর এলাকায় পথচারী মিলন মিয়াকে চাপা দেয়। এতে মিলন ঘটনাস্থলেই নিহত হন। এ সময় সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে পুলিশের টহল দল প্রাইভেটকারটি ধাওয়া করে আটক করে। পুলিশ ওই গাড়ি থেকে ফয়সাল মিয়াকে ২০ কেজি গাঁজাসহ আটক করে। গাড়ি থেকে চালকসহ ২ ব্যক্তি পালিয়ে যান।
সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, গাঁজাবাহী প্রাইভেটকারটি বেপরোয়া গতিতে চলতে গিয়েই মিলনকে চাপা দেয়। এ ব্যাপারে থানায় ২টি মামলার প্রস্তুতি চলছে।
আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ