শনিবার,১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং,১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৪৯
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

ব্রাহ্মণবাড়িয়া প্রাইভেটকারের চাপায় এক পথচারী নিহত

road-accident_মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর এলাকায় গাঁজাভর্তি একটি প্রাইভেটকারের চাপায় মিলন মিয়া (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ওই গাড়ির এক আরোহীকে আটক করা হয়েছে। আজ শনিবার ভোর ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মিলন মিয়ার বাড়ি কিশোরগঞ্জের ভৈরবের ফুলতাকান্দি এলাকায়। আটক আরোহীর নাম ফয়সাল মিয়া (৩০)। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার আবদুল্লাহপুর এলাকায়।
পুলিশ জানায়, বিজয়নগর থেকে ঢাকাগামী বেপরোয়া গতির প্রাইভেটকারটি আশুগঞ্জ গোলচত্বর এলাকায় পথচারী মিলন মিয়াকে চাপা দেয়। এতে মিলন ঘটনাস্থলেই নিহত হন। এ সময় সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে পুলিশের টহল দল প্রাইভেটকারটি ধাওয়া করে আটক করে। পুলিশ ওই গাড়ি থেকে ফয়সাল মিয়াকে ২০ কেজি গাঁজাসহ আটক করে। গাড়ি থেকে চালকসহ ২ ব্যক্তি পালিয়ে যান।
সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, গাঁজাবাহী প্রাইভেটকারটি বেপরোয়া গতিতে চলতে গিয়েই মিলনকে চাপা দেয়। এ ব্যাপারে থানায় ২টি মামলার প্রস্তুতি চলছে।
আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ