রবিবার,২১শে অক্টোবর, ২০১৮ ইং,৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৮
আমরা আধুনিক প্রযুক্তির যুগে প্রবেশ করছি : প্রধানমন্ত্রী ক্যাম্পাসের প্রিয়মুখ প্রত্যয়ী মাঈশা সকালে মধু খেলে ওজন কমে! মৌসুমী ঝড়ের কবলে ইয়েমেন : নিহত ১১, নিখোঁজ ২৫ শচিনকে বন্ধু লারার চমক আজ রাষ্ট্রপতি জেনেভা যাচ্ছেন রাইড শেয়ারিংয়ে সবচেয়ে বড় বিনিয়োগ ‘সহজের’

ব্রমউইচ অ্যালবিওনের সঙ্গে লিভারপুলের ড্র

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   ম্যাচজুড়ে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের সঙ্গে পেরে ওঠেনি লিভারপুল। গোলশূন্য ড্র করে মাঠ ছেড়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

অ্যানফিল্ডে বুধবার রাতে ৭১ শতাংশ সময় বলের নিয়ন্ত্রণে থাকলেও কৌতিনিয়ো, সালাহ, ফিরমিনোরা লিভারপুলকে কাঙ্ক্ষিত গোল এনে দিতে পারেননি।

প্রথমার্ধেই ট্রেন্ট আলেক্সান্ডার-আরনল্ডের ক্রস থেকে পাওয়া বল লক্ষ্যে রাখতে পারেননি মোহামেদ সালাহ। এর পর ব্রাজিলিয়ান তারকা রবের্ত ফিরমিনোর প্রচেষ্টা অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

দ্বিতীয়ার্ধেও হতাশা লিভারপুলের পিছু ছাড়েনি। সালাহর হেড লক্ষ্যে না থাকায় শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় দলটিকে।

এ ড্রয়ে চতুর্থ স্থানে ওঠার সুযোগ হারাল লিভারপুল। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনকে ২-০ গোলে হারানো টটেনহ্যাম হটস্পার ৩১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পঞ্চম স্থানে লিভারপুল। ষষ্ঠ স্থানে থাকা বার্নলির পয়েন্টও ৩১।

সূএ: এবিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ