শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৯

মিতালিদের বিশ্বকাপ খেলার কথা জানেন না রাজীব শুক্লা! দ্বিতীয়বারের মত বাবা হলেন ডি ভিলিয়ার্স চাঁদের মাটি বহন করে আনা ব্যাগ ১৮ লাখ ডলারে নিলামে বিক্রি এইচএসসির ফল প্রকাশ আগামীকাল গণিত অলিম্পিয়াডে দ. এশিয়ার সেরা বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হলেন মতিন, আইন সম্পাদক রেজাউল পশ্চিম তীরে ছুরিকাঘাতে ৩ ইসরায়েলি নিহত

ব্যথার পাথর বুকে নিয়ে মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছি

fileমুক্তিনিউজ24.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মা-বাবা হারানো ব্যথার পাথর বুকে নিয়েই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের মাধ্যমে মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছি। জাতী সংসদে তাঁর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে জাতীয় পার্টির সদস্য ফখরুল ইমামের এক সম্পূরক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। তিনি বলেন, ৭৫’র ১৫ আগস্টের পরে দেশের অধিকাংশ মানুষকে বঞ্চিত করে কিছু মানুষ স্বচ্ছলতা অর্জন করেছে, অর্থ সম্পদের মালিক হয়েছে। জীবনকে তারা উপভোগ করেছে। এই বঞ্চনা থেকে নির্যাতিত বঞ্চিত মানুষকে মুক্তি দিয়ে তাদের মুখে হাসি ফিরিয়ে দেয়াই এখন আমার একমাত্র কাজ।
শেখ হাসিনা বলেন, মনের আনন্দ সবার সাথে শেয়ার করা গেলেও মনের ব্যথা কারো সাথে শেয়ার করা যায় না। আমি যে আমার মা-বাবা হারিয়েছি। এটা কার সঙ্গে শেয়ার করবো, এ নিয়েই আমাকে চলতে হচ্ছে। বুকে সেই ব্যথার পাথর নিয়ে চলছি। শুধু একটি কারণ, বাংলাদেশের মানুষের মুখে হাসি ফোঁটাবার যে স্বপ্ন জাতির পিতা দেখেছিলেন সেটাই আমি করতে চাই।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ