রবিবার,২২শে জুলাই, ২০১৮ ইং,৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৫
‘হোটেল ট্রানসিলভানিয়া’র তৃতীয় ছবি এসেছে মসজিদ নির্মাণে বাধা, ফ্রান্সে শহরের মেয়রকে আদালতের জরিমানা মল্লিকার যৌন হেনস্থার খবরে মহেশের ক্ষোভ সৌদিতে খুলল রোবটচালিত ফার্মেসি সহকর্মীর সৎকার করে ফেরার পথে লাশ ১১ ট্যাক্সিচালক লকার ভাঙতেই ৫৫০ কোটি টাকার ‘গুপ্তধন’! রেকর্ড গড়ে হাজারি ক্লাবে ফখর জামান

ব্যথার পাথর বুকে নিয়ে মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছি

2 years ago , বিভাগ : জাতীয়,

fileমুক্তিনিউজ24.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মা-বাবা হারানো ব্যথার পাথর বুকে নিয়েই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের মাধ্যমে মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছি। জাতী সংসদে তাঁর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে জাতীয় পার্টির সদস্য ফখরুল ইমামের এক সম্পূরক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। তিনি বলেন, ৭৫’র ১৫ আগস্টের পরে দেশের অধিকাংশ মানুষকে বঞ্চিত করে কিছু মানুষ স্বচ্ছলতা অর্জন করেছে, অর্থ সম্পদের মালিক হয়েছে। জীবনকে তারা উপভোগ করেছে। এই বঞ্চনা থেকে নির্যাতিত বঞ্চিত মানুষকে মুক্তি দিয়ে তাদের মুখে হাসি ফিরিয়ে দেয়াই এখন আমার একমাত্র কাজ।
শেখ হাসিনা বলেন, মনের আনন্দ সবার সাথে শেয়ার করা গেলেও মনের ব্যথা কারো সাথে শেয়ার করা যায় না। আমি যে আমার মা-বাবা হারিয়েছি। এটা কার সঙ্গে শেয়ার করবো, এ নিয়েই আমাকে চলতে হচ্ছে। বুকে সেই ব্যথার পাথর নিয়ে চলছি। শুধু একটি কারণ, বাংলাদেশের মানুষের মুখে হাসি ফোঁটাবার যে স্বপ্ন জাতির পিতা দেখেছিলেন সেটাই আমি করতে চাই।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ