সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৫

চুরিকৃত অর্থ উদ্ধার প্রক্রিয়া চলমান রয়েছে: বাংলাদেশ ব্যাংক ঘুরে দাঁড়াবে বাংলাদেশ : ডি কক মার্সেইয়ের সঙ্গে পিএসজির ড্র দাদির জন্মদিনে কংগ্রেসের হাল ধরবেন রাহুল গান্ধী! কাতারের সঙ্গে সরাসরি আলাপ চায় না সৌদি : টিলারসন নবজাতকদের অন অ্যারাইভাল ভিসা দিচ্ছে সৌদি আরব ড্রেজার চালকের তাড়া খেয়ে ব্রহ্মপুত্রে ঝাপ, শিশু নিখোঁজ

বোয়ালখালীতে পূজামন্ডপে ভোগ্যপণ্য বিতরণ

DIGITAL CAMERA
DIGITAL CAMERA
মুক্তিনিউজ24.কম ডেস্ক: বোয়ালখালী উপজেলার ১১০ পূজা মন্ডপের জিআর এর বরাদ্দকৃত চাউলের অর্থ আত্মসাতের অভিযোগ তুলেছে পূজা মন্ডপের প্রতিনিধার। এতে ক্ষোভের সঞ্চার হয়েছে পূজা মন্ডপগুলোতে। তাদের দাবি সরকারের বরাদ্দকৃত চাউল বিক্রি করে তার কিছু অংশ পূজা মন্ডপগুলোতে বণ্টন করা হলেও এর একটি অংশ আত্মসাৎ করা হয়েছে।
আজ শনিবার সকাল ১১টায় উপজেলা মিলনায়তনে ১১০ পূজা মন্ডপে ভোগ্যপণ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ মাঈন উদ্দিন খান বাদল। তিনি পূজা মন্ডপগুলোর প্রতিনিধিদের হাতে ভোগ্যপণ্যের অর্থ ও ব্যক্তিগত তহবিল থেকে ৩শত শাড়ী বিতরণ করেন।
এসময় তিনি বলেন, এ দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির মেলবন্ধনে আবদ্ধ। বিধাতাকে বিশ্বাস করে পথ চললে বিশ্বের মডেল হবে এ দেশ।
জানা গেছে, বোয়ালখালী উপজেলার ১১০ পূজা মন্ডপের জন্য ৫০টন ৮শত কেজি চাউল বরাদ্দ আসে। সে চাউল ২৯টাকা কেজি দরে বিক্রি করে বোয়ালখালী পূজা উদযাপন পরিষদ। এতে মোট মূল্য পায় ১৪লাখ ৭৩হাজার ২শত টাকা।
আজ শনিবার ১৩হাজার টাকা করে ৮২টি সার্বজনীন পূজা মন্ডপে দেয়া হয় ১০লাখ ৬৬হাজার টাকা। ৬হাজার টাকা করে ২৮টি ব্যক্তিগত পূজা মন্ডপে দেয়া হয় ১লাখ ৬৮হাজার টাকা। সর্বমোট ১২লাখ ৩৪হাজার টাকা। বাকি টাকা ২লাখ ৩৯হাজার ২শত টাকার হিসাব নেই বলে জানায় বিভিন্ন পূজা মন্ডপের নেতারা।
বোয়ালখালী পূজা উদযাপন পরিষদের সভাপতি অজিত বিশ্বাসের বরাত দিয়ে সাধারণ সম্পাদক লিটন শীল এ ব্যাপারে বলেন, উপজেলা পূজা উদযাপনের খরচ শেষে বাকি টাকার হিসাব সভার মাধ্যমে জানানো হবে। এতে টাকা আত্মাসাতের সুযোগ নেই বলে জানান তিনি। সূত্র-এবিনিউজ
আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ