শনিবার-২৩শে মার্চ, ২০১৯ ইং-৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:১৮
আজ আমাকে শাকিব খান বানিয়েছে চলচ্চিত্রই বেড়াতে গিয়ে আর ফেরা হলো না সালামের শনিবার ভিপি হিসেবে দায়িত্ব নিচ্ছেন নুর হিলিতে গরুমোটাতাজাকরন ট্যাবলেটসহ বিভিন্ন প্রসাধনী সামগ্রী উদ্ধার করেছে বিজিবি চলতি বছরে চালু হবে কড়িডোর এক্সপ্রেস ও পুনরায় চালু হবে বাংলাদেশ-ভারত রেল যোগাযোগ –রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম ডোমারে গোমনাতীতে ৩দিন ব্যাপী তাফসিরুল কোরআন মাহফিল সমাপ্ত। সৈয়দপুরে গরীব চিকিৎসা সেবা সংস্থার উদ্যোগে ১ হাজার রোগীর ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বোলিং কোচ মুরালিকে পেয়ে উচ্ছসিত সাকিব

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঠিকানা বদলে চলতি মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদে নাম লিখিয়েছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এই দলের বোলিং কোচ শ্রীলংকান কিংবদন্তি স্পিনার মুত্তিয়াহ মুরালিধরন।

মুরালির মতো একজনকে এতো কাছে পেয়ে উচ্ছসিত বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। আজ রবিবার নিজের ফেসবুক পেজে মুরালিধরনের সাথে একটি ছবি আপলোড দেন সাকিব। সেখানে মুরালিকে লিজেন্ড বলে উল্লেখ করেন সাকিব এবং তার প্রতি সম্মান প্রদর্শন করেন।

এর আগে শনিবার হায়দরাবাদের দলে সাকিব আল হাসানের অন্তর্ভুক্তিকে দলের জন্য বাড়তি সুবিধা হিসেবে উল্লেখ করেন মুরালিধরন। তিনি বলেন, ‘এবার স্পষ্ট করেই বলা যায়, আমরা দুজন স্পিনার খেলাতে পারব। কেননা সাকিব আল হাসান এমনিতে অলরাউন্ডার।’

সোমবার মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চলতি আসরের প্রথম ম্যাচ খেলতে নামবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। সানরাইজার্সের ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ