বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৫৪
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

বোলিং কোচ মুরালিকে পেয়ে উচ্ছসিত সাকিব

3 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঠিকানা বদলে চলতি মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদে নাম লিখিয়েছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এই দলের বোলিং কোচ শ্রীলংকান কিংবদন্তি স্পিনার মুত্তিয়াহ মুরালিধরন।

মুরালির মতো একজনকে এতো কাছে পেয়ে উচ্ছসিত বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। আজ রবিবার নিজের ফেসবুক পেজে মুরালিধরনের সাথে একটি ছবি আপলোড দেন সাকিব। সেখানে মুরালিকে লিজেন্ড বলে উল্লেখ করেন সাকিব এবং তার প্রতি সম্মান প্রদর্শন করেন।

এর আগে শনিবার হায়দরাবাদের দলে সাকিব আল হাসানের অন্তর্ভুক্তিকে দলের জন্য বাড়তি সুবিধা হিসেবে উল্লেখ করেন মুরালিধরন। তিনি বলেন, ‘এবার স্পষ্ট করেই বলা যায়, আমরা দুজন স্পিনার খেলাতে পারব। কেননা সাকিব আল হাসান এমনিতে অলরাউন্ডার।’

সোমবার মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চলতি আসরের প্রথম ম্যাচ খেলতে নামবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। সানরাইজার্সের ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ