মঙ্গলবার,২২শে মে, ২০১৮ ইং,৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৩
জাতীয় বিশ্ববিদ্যালয়ে অবকাঠামো নির্মাণ শিগগিরই শুরু বাংলাদেশ ব্যাংকের লিখিত পরীক্ষা ২৫ মে প্রধানমন্ত্রী শুক্রবার কলকাতা যাচ্ছেন মারা গেছেন অভিনেত্রী তাজিন আহমেদ উল্লাপাড়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু নাটোরে আম সংগ্রহে দুই মাসের সময় বেধে দিল প্রশাসন পার্বতীপুরের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান খোলাহাটি ডিগ্রী কলেজ

বেসিস সফট এক্সপো ২২ ফেব্রুয়ারি শুরু

4 months ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামী ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে দেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের প্রদর্শনী বেসিস সফট এক্সপো-২০১৮। চার দিনব্যাপী এই প্রদর্শনী অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি)।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) আয়োজিত তথ্যপ্রযুক্তির বৃহত্তম এই প্রদর্শনীতে এবার প্রায় ২০০ দেশি-বিদেশি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিষ্ঠানের জন্য পণ্য ও সেবা প্রদর্শনের সুযোগ থাকছে।

প্রদর্শনী এলাকাকে পাঁচটি ভাগে ভাগ করা হয়েছে। এ ছাড়াও থাকছে ৩০টিরও বেশি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সেমিনার। যেখানে বক্তব্য দেবেন শতাধিক দেশি-বিদেশি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিশেষজ্ঞ।

এ ছাড়াও থাকবে দেশি-বিদেশি ব্যবসায়ীদের জন্যে বি-টু-বিম্যাচমেকিং সেশন। পাশাপাশি থাকবে আইটি জব ফেয়ার (তথ্য ও যোগাযোগ ক্ষেত্রে চাকরি বিষয়ক মেলা), ডিজাইনার্স কনফারেন্স ইত্যাদি।

এ লক্ষ্যে বেসিস অডিটোরিয়ামে আগামী সোমবার সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন বেসিসের সভাপতি সৈয়দ আলমাস কবীর, বেসিসের পরিচালক ও সফট এক্সপো ২০১৮ এর আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল।সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ