শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩৯
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

বেসিস সফট এক্সপো ২২ ফেব্রুয়ারি শুরু

1 year ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামী ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে দেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের প্রদর্শনী বেসিস সফট এক্সপো-২০১৮। চার দিনব্যাপী এই প্রদর্শনী অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি)।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) আয়োজিত তথ্যপ্রযুক্তির বৃহত্তম এই প্রদর্শনীতে এবার প্রায় ২০০ দেশি-বিদেশি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিষ্ঠানের জন্য পণ্য ও সেবা প্রদর্শনের সুযোগ থাকছে।

প্রদর্শনী এলাকাকে পাঁচটি ভাগে ভাগ করা হয়েছে। এ ছাড়াও থাকছে ৩০টিরও বেশি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সেমিনার। যেখানে বক্তব্য দেবেন শতাধিক দেশি-বিদেশি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিশেষজ্ঞ।

এ ছাড়াও থাকবে দেশি-বিদেশি ব্যবসায়ীদের জন্যে বি-টু-বিম্যাচমেকিং সেশন। পাশাপাশি থাকবে আইটি জব ফেয়ার (তথ্য ও যোগাযোগ ক্ষেত্রে চাকরি বিষয়ক মেলা), ডিজাইনার্স কনফারেন্স ইত্যাদি।

এ লক্ষ্যে বেসিস অডিটোরিয়ামে আগামী সোমবার সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন বেসিসের সভাপতি সৈয়দ আলমাস কবীর, বেসিসের পরিচালক ও সফট এক্সপো ২০১৮ এর আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল।সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ