বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৪
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

বেশকিছু চলচ্চিত্রে অভিনয়ের কথা হচ্ছে: অপু বিশ্বাস

9 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: প্রায় বছর দুয়েক ধরে অভিনয়ে নেই ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সর্বশেষ বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এরপর আর নতুন কোনো সিনেমায় অভিনয় করেননি। তবে এবার শোনা যাচ্ছে অপূর্ব রানা পরিচালিত ‘বড় ছেলে’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। যে ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক শাহরিয়াজ। তবে এমন খবর চ্যানেল আই অনলাইনের কাছে অস্বীকার করলেন অপু বিশ্বাস।

একমাত্র ছেলের আব্রাম খান জয়ের জন্মের কারণে বেশকিছু দিন মিডিয়ায় অনুপস্থিত ছিলেন অপু বিশ্বাস। চলতি বছরের এপ্রিলে সামনে আসলেও এখনো কোনো নতুন ছবিতে চুক্তিবদ্ধ হননি তিনি। কয়েকটি বিজ্ঞাপনে কাজ করলেও শিগগির নতুন ছবিতে আসতে চলেছেন বলে জানালেন এই চিত্রনায়িকা। তবে এখনো কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি।

দেশের গণমাধ্যমসহ কলকাতার শীর্ষ একটি কাগজেও ‘নতুন ছবিতে অপু’-এরকম সংবাদ এসেছে, এবং সেগুলো আপনার বরাত দিয়েই।

তাহলে কি সবই গুঞ্জন, এমন প্রশ্নে অপু বিশ্বাস বলেন, আসলে আমার সাথে বেশকিছু সিনেমায় অভিনয়ের কথা হচ্ছে, কিন্তু এখনো একটি ছবিও ফাইনাল নয়। আমি ছবির স্ক্রিপ্ট দেখছি। ব্যাটে বলে মিলে গেলে অভিনয় করবো। আমি জানি না তারা এমন সংবাদ কোথায় পেল।

নতুন ছবিতে যখন অভিনয় করবো তখন সবার আগে আমি ফেসবুকেই খবর দিবো। সাংবাদিকদের সঙ্গে কথা বলে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলে জানাবো। কিন্তু এই মুহূর্তে কিছুই ফাইনাল না। কে নায়ক, কে পরিচালক, কে আর্টিস্ট কিছুই এখনো ঠিক হয়নি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ