সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৫৩

উদ্বিগ্ন ভারত, রোহিঙ্গাদের ফেরত নিতেই হবে: সুষমা পাঁচবিবির আটাপাড়া সীমান্তে সাড়ে ৬ লাখ টাকাসহ তালিকাভূক্ত হুন্ডি ব্যাবসায়ী আটক ফুলবাড়ীতে “জাতীয় নিরাপদ সড়ক দিবস” পালিত ॥ স্ত্রীর অধিকার পেতে চাই : মিলা ফকিরহাটে অবিরাম বৃষ্টির ফলে শত শত পরিবার সহ কৃষি জমি পানিতে নিমজ্জিত সংস্কারের অভাবে দুমকির এলজিইডির ফুট ব্রিজটি এখন মরণ ফাঁদ ॥ চিরিরবন্দরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত

বেশকিছু চলচ্চিত্রে অভিনয়ের কথা হচ্ছে: অপু বিশ্বাস

মুক্তিনিউজ24.কম ডেস্ক: প্রায় বছর দুয়েক ধরে অভিনয়ে নেই ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সর্বশেষ বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এরপর আর নতুন কোনো সিনেমায় অভিনয় করেননি। তবে এবার শোনা যাচ্ছে অপূর্ব রানা পরিচালিত ‘বড় ছেলে’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। যে ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক শাহরিয়াজ। তবে এমন খবর চ্যানেল আই অনলাইনের কাছে অস্বীকার করলেন অপু বিশ্বাস।

একমাত্র ছেলের আব্রাম খান জয়ের জন্মের কারণে বেশকিছু দিন মিডিয়ায় অনুপস্থিত ছিলেন অপু বিশ্বাস। চলতি বছরের এপ্রিলে সামনে আসলেও এখনো কোনো নতুন ছবিতে চুক্তিবদ্ধ হননি তিনি। কয়েকটি বিজ্ঞাপনে কাজ করলেও শিগগির নতুন ছবিতে আসতে চলেছেন বলে জানালেন এই চিত্রনায়িকা। তবে এখনো কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি।

দেশের গণমাধ্যমসহ কলকাতার শীর্ষ একটি কাগজেও ‘নতুন ছবিতে অপু’-এরকম সংবাদ এসেছে, এবং সেগুলো আপনার বরাত দিয়েই।

তাহলে কি সবই গুঞ্জন, এমন প্রশ্নে অপু বিশ্বাস বলেন, আসলে আমার সাথে বেশকিছু সিনেমায় অভিনয়ের কথা হচ্ছে, কিন্তু এখনো একটি ছবিও ফাইনাল নয়। আমি ছবির স্ক্রিপ্ট দেখছি। ব্যাটে বলে মিলে গেলে অভিনয় করবো। আমি জানি না তারা এমন সংবাদ কোথায় পেল।

নতুন ছবিতে যখন অভিনয় করবো তখন সবার আগে আমি ফেসবুকেই খবর দিবো। সাংবাদিকদের সঙ্গে কথা বলে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলে জানাবো। কিন্তু এই মুহূর্তে কিছুই ফাইনাল না। কে নায়ক, কে পরিচালক, কে আর্টিস্ট কিছুই এখনো ঠিক হয়নি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ