শনিবার,২৪শে জুন, ২০১৭ ইং,১০ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৭

ভূতের আবদার! শিশুর কান কাটলেন বাবা নচিকেতার ‘পেসমেকার’ অবলম্বনে নাটক ক্রিকেটে এসে গেলো লাল কার্ড! নতুন স্মার্টফোন রিভিউ রাতে রোনালদোদের সেমি-ফাইনাল নিশ্চিত করার ম্যাচ প্রস্তাবিত টেস্ট সিরিজে বাংলাদেশ বাংলাদেশ সিরিজ আমাদের জন্য চ্যালেঞ্জের হবে : উসমান খাজা

বেরোবি সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) উদ্যোগে শুভেচ্ছা বিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।
বেরোবি সাংবাদিক সমিতির সভাপতি তপন কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য সাংবাদিক সমিতির পৃষ্ঠপোষকতার ইচ্ছা পোষণ করে বলেন, সাংবাদিক সমিতিকে সর্বাত্মক সহযোগিতার মাধ্যমে ক্যাম্পাসের ঐতিহ্য জাতির কাছে পৌঁছে দিতে সব সময় পাশে থাকব। একই সঙ্গে ক্যাম্পাসে কর্মরত সব সাংবাদিককে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।
সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক নুর ইসলাম সংগ্রামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় উপাচার্যের সহধর্মিণী অ্যাডভোকেট ইতরাত আমিন কলিমউল্লাহ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, প্রগতিশীল শিক্ষক সমাজের যুগ্ম সচিব ও শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, রংপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক একুশে টেলিভিশন ও দৈনিক সংবাদের রংপুর বিভাগীয় প্রতিনিধি লিয়াকত আলী বাদল প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় রংপুরে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ, বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা এবং বিভিন্ন সমাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ