রবিবার,২০শে আগস্ট, ২০১৭ ইং,৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১৮

ঈদের আগেই চালু হবে পার্বতীপুর-দিনাজপুর রেলপথ বন্যায় ২৭ জেলায় ক্ষতিগ্রস্ত ৫৭ লাখ মানুষ, ৯৩ জনের প্রাণহানি পার্বতীপুরে ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অব বাংলাদেশ ফাউন্ডেশন ” উপজেলা শাখার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দিনাজপুরে আসছেন চিরিরবন্দরে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত সিংড়া ও নলডাঙ্গায় বন্যা পরস্থিতি আরো অবনতি নাটোরের সিংড়ায় বন্যার্তদের পাশে শিল্প ও বণিক সমিতি

বুধবারের ২ হজ ফ্লাইট বাতিল

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আরো দুটি হজ ফ্লাইট বাতিল ঘোষণা করেছে বিমান। বুধবারের এ দুটি ফ্লাইট নিয়ে বিমানের এবারের হজ ফ্লাইটের ফ্লাইট বাতিলের সংখ্যা দাঁড়ালো ১৯টিতে। বিমান সূত্রে জানা যায়, বুধবার ভোর ৫টার ও বিকেল সাড়ে ৪টার হজ ফ্লাইট দুটি বাতিল করা হয়েছে।

এদিকে হঠাৎ করেই ফ্লাইট দুটি বাতিল হওয়ায় বিপাকে পড়েছেন ওই ফ্লাইটের হজ যাত্রীরা। ফ্লাইট দুটি বাতিলের ফলে বুধবার চারটি হজ ফ্লাইটের মধ্যে এখন জেদ্দা যাওয়ার শিডউল রয়েছে দুটির।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন বিমানের মুখপাত্র শাকিল মেরাজ। তিনি বলেন, যাত্রী সংকটের কারণে বুধবারের দুটি হজ ফ্লাইট বাতিল করা হয়েছে। এর আগে মঙ্গলবার মোট ৩টি হজ ফ্লাইট বাতিল ঘোষণা করে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ