বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৩
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

বুধবারের ২ হজ ফ্লাইট বাতিল

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আরো দুটি হজ ফ্লাইট বাতিল ঘোষণা করেছে বিমান। বুধবারের এ দুটি ফ্লাইট নিয়ে বিমানের এবারের হজ ফ্লাইটের ফ্লাইট বাতিলের সংখ্যা দাঁড়ালো ১৯টিতে। বিমান সূত্রে জানা যায়, বুধবার ভোর ৫টার ও বিকেল সাড়ে ৪টার হজ ফ্লাইট দুটি বাতিল করা হয়েছে।

এদিকে হঠাৎ করেই ফ্লাইট দুটি বাতিল হওয়ায় বিপাকে পড়েছেন ওই ফ্লাইটের হজ যাত্রীরা। ফ্লাইট দুটি বাতিলের ফলে বুধবার চারটি হজ ফ্লাইটের মধ্যে এখন জেদ্দা যাওয়ার শিডউল রয়েছে দুটির।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন বিমানের মুখপাত্র শাকিল মেরাজ। তিনি বলেন, যাত্রী সংকটের কারণে বুধবারের দুটি হজ ফ্লাইট বাতিল করা হয়েছে। এর আগে মঙ্গলবার মোট ৩টি হজ ফ্লাইট বাতিল ঘোষণা করে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ