মঙ্গলবার,১২ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৮শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৯
লালপুরে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত বেপরোয়াভাবে চলাচল করছে চার্জার চালিত ভ্যান মেধাবী ছাত্র অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আমার দেশ পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলাপ্রত্যাহারের দাবী ॥ ফুলবাড়ী থানা প্রেস কাবের সাংবাদিকদের তীব্র নিন্দা ও ক্ষোভ ॥ ফুলবাড়ীতে তেল গ্যাস খনিজ সম্পদ বিদ্যুৎ বন্দর রক্ষা কমিটির সংবাদ সম্মেলন ॥ বান্দরবানে বিকল্প প্রার্থী চাই আ.লীগ আজ ওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিবেন প্রধানমন্ত্রী

বিশ্বসাহিত্য কেন্দ্রে কাজের সুযোগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্বসাহিত্য কেন্দ্র। অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান পদে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
স্নাতকোত্তর ডিগ্রিতে উত্তীর্ণ প্রার্থীরা উক্ত পদে আবেদন করতে পারবেন। শিক্ষা, সংস্কৃতি ও সাংগঠনিক কাজে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। উক্ত পদে তিনজনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৯ হাজার ৫০০ টাকা।

আবেদন প্রক্রিয়া
স্বহস্তে লিখিত আবেদনপত্রের সঙ্গে সাম্প্রতিক সময়ে তোলা পাসপোর্ট সাইজের দুই কপি সত্যায়িত ছবি, প্রার্থীর পূর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র এবং একাডেমিক সনদপত্রের সত্যায়িত কপি সংযুক্ত করে প্রধান নির্বাহী, বিশ্বসাহিত্য কেন্দ্র, ১৭ ময়মনসিংহ রোড, বাংলামোটর, ঢাকা-১০০০ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা
আগামী ৩০ নভেম্বর ২০১৭ তারিখের মধ্যে আবেদনপত্র পৌঁছাতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ