শনিবার,২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:১০
দৈনিক বাংলাদেশের খবর দেশের এক নম্বর পত্রিকা হবে’-পার্বতীপুরে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে চার জনের মৃত্যু ৩০০ বছরের ঐতিহ্য গুড়পুকুর মেলা বাংলাদেশে আসছে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত সিরিয়াল ‘জান্নাত’ চীনের সামরিক বাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা আশুরার তাৎপর্য ও আমল মাধ্যমিক বিদ্যালয়ে ১৩৭৮ শিক্ষক নিয়োগ

বিপ্লব সরকার আবারো ডিএমপির শ্রেষ্ঠ ডিসি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শ্রেষ্ঠ উপ-পুলিশ কমিশনারের (ডিসি) পুরস্কার পেলেন পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার। এ নিয়ে টানা পঞ্চমবারের মতো তিনি এই স্বীকৃতি পেলেন।

গত বৃহস্পতিবার সকালে ডিএমপি হেড কোয়ার্টার্সে আয়োজিত ক্রাইম কনফারেন্সে এ ঘোষণা দেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

এছাড়া ঢাকার অপরাধ নিয়ন্ত্রণ ও তদন্ত পরিচালনার জন্য গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মিজানুর রহমান, পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল এবং গুলশান থানার ওসিকে (তদন্ত) পুরস্কৃত করা হয়েছে বলে নিশ্চিত করেছে ডিএমপি মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগ।
বিপ্লব সরকার আবারো ডিএমপির শ্রেষ্ঠ ডিসি
এরআগে গত বৃহস্পতিবার সকালে ডিএমপির বিভিন্ন বিভাগের ডিসি, সহকারী কমিশনার (এসি) ও ৪৯ থানার ওসিদের নিয়ে শুরু হয় ক্রাইম কনফারেন্স। কনফারেন্সে জানুয়ারি মাসে রাজধানীর আইনশৃঙ্খলা পরিস্থিতি ও অপরাধ প্রবণতা নিয়ে আলোচনা করা হয়।

উল্লেখ্য, ২০১৩ সাল থেকে টানা পাঁচ বার বিপ্লব সরকার সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরুপ এই পুরষ্কারে ভূষিত হলেন।

সূএ: এবিনিউজ 

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ