শনিবার,২০শে জানুয়ারি, ২০১৮ ইং,৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৮
লঙ্কানদের উড়িয়ে দিয়েছে টাইগাররা আইএফসি হবিগঞ্জের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফাঁকা মাঠে গোল দিতে ফারিয়ার অনীহা ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী লালপুর উপজেলা প্রেসকাবের দ্বি-বর্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক মোয়াজ্জেম ফুলবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালিত ॥

বিপিএলে ফিরছে রাজশাহী ও খুলনা

1 year ago , বিভাগ : খেলাধুলা,

bpl_bg_433367300_6080_32731মুক্তিনিউজ24.কম ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে ফিরছে রাজশাহী ও খুলনার ফ্র্যাঞ্চাইজি। এছাড়া সিলেটের ফ্র্যাঞ্চাইজির জন্য নতুন মালিকানাও খুঁজছে বিসিবি। গতকাল বৃহস্পতিবার বিপিএল গভর্নিং কাউন্সিলের সভা শেষে রাজশাহী ও খুলনার ফেরা নিশ্চিত করেছেন কাউন্সিলের সদস্য শেখ সোহেল। ফ্র্যাঞ্চাইজি দুটির মালিকানা পাওয়াও নিশ্চিত হয়েছে বলে জানিয়েছেন বিসিবির এই পরিচালক।
এদিকে বকেয়া পাওনা পরিশোধ না করায় সিলেট সুপার স্টার্স ফ্র্যাঞ্চাইজির আগের মালিকপক্ষ আলিফ গ্রুপের সঙ্গে চুক্তি বাতিল করে বিসিবি।

বিপিএলের প্রথম দুই আসরে খেলেছিল দুরন্ত রাজশাহী ও খুলনা রয়্যাল বেঙ্গলস ফ্র্যাঞ্চাইজি দুটি। নানা বিতর্কে এক বছর বন্ধ থাকার পর গত বছর আবার নতুন আঙ্গিকে আয়োজন করা হয় বিপিএল। সেখানে যোগ হয় কুমিল্লা ফ্র্যাঞ্চাইজি, কিন্তু খুলনা ও রাজশাহীর জন্য পাওয়া যায়নি আগ্রহী কোনো পক্ষকে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ