বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৩

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

বিপিএলে ফিরছে রাজশাহী ও খুলনা

bpl_bg_433367300_6080_32731মুক্তিনিউজ24.কম ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে ফিরছে রাজশাহী ও খুলনার ফ্র্যাঞ্চাইজি। এছাড়া সিলেটের ফ্র্যাঞ্চাইজির জন্য নতুন মালিকানাও খুঁজছে বিসিবি। গতকাল বৃহস্পতিবার বিপিএল গভর্নিং কাউন্সিলের সভা শেষে রাজশাহী ও খুলনার ফেরা নিশ্চিত করেছেন কাউন্সিলের সদস্য শেখ সোহেল। ফ্র্যাঞ্চাইজি দুটির মালিকানা পাওয়াও নিশ্চিত হয়েছে বলে জানিয়েছেন বিসিবির এই পরিচালক।
এদিকে বকেয়া পাওনা পরিশোধ না করায় সিলেট সুপার স্টার্স ফ্র্যাঞ্চাইজির আগের মালিকপক্ষ আলিফ গ্রুপের সঙ্গে চুক্তি বাতিল করে বিসিবি।

বিপিএলের প্রথম দুই আসরে খেলেছিল দুরন্ত রাজশাহী ও খুলনা রয়্যাল বেঙ্গলস ফ্র্যাঞ্চাইজি দুটি। নানা বিতর্কে এক বছর বন্ধ থাকার পর গত বছর আবার নতুন আঙ্গিকে আয়োজন করা হয় বিপিএল। সেখানে যোগ হয় কুমিল্লা ফ্র্যাঞ্চাইজি, কিন্তু খুলনা ও রাজশাহীর জন্য পাওয়া যায়নি আগ্রহী কোনো পক্ষকে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ