সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:১৩

পলাশীতে মুরগির দাম নিয়ে ‘মোরগ লড়াই’ ‘সিক্রেট সুপারস্টারের’ দ্বিতীয় দিনের আয় কত? চুরিকৃত অর্থ উদ্ধার প্রক্রিয়া চলমান রয়েছে: বাংলাদেশ ব্যাংক ঘুরে দাঁড়াবে বাংলাদেশ : ডি কক মার্সেইয়ের সঙ্গে পিএসজির ড্র দাদির জন্মদিনে কংগ্রেসের হাল ধরবেন রাহুল গান্ধী! কাতারের সঙ্গে সরাসরি আলাপ চায় না সৌদি : টিলারসন

বিপিএলে ফিরছে রাজশাহী ও খুলনা

bpl_bg_433367300_6080_32731মুক্তিনিউজ24.কম ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে ফিরছে রাজশাহী ও খুলনার ফ্র্যাঞ্চাইজি। এছাড়া সিলেটের ফ্র্যাঞ্চাইজির জন্য নতুন মালিকানাও খুঁজছে বিসিবি। গতকাল বৃহস্পতিবার বিপিএল গভর্নিং কাউন্সিলের সভা শেষে রাজশাহী ও খুলনার ফেরা নিশ্চিত করেছেন কাউন্সিলের সদস্য শেখ সোহেল। ফ্র্যাঞ্চাইজি দুটির মালিকানা পাওয়াও নিশ্চিত হয়েছে বলে জানিয়েছেন বিসিবির এই পরিচালক।
এদিকে বকেয়া পাওনা পরিশোধ না করায় সিলেট সুপার স্টার্স ফ্র্যাঞ্চাইজির আগের মালিকপক্ষ আলিফ গ্রুপের সঙ্গে চুক্তি বাতিল করে বিসিবি।

বিপিএলের প্রথম দুই আসরে খেলেছিল দুরন্ত রাজশাহী ও খুলনা রয়্যাল বেঙ্গলস ফ্র্যাঞ্চাইজি দুটি। নানা বিতর্কে এক বছর বন্ধ থাকার পর গত বছর আবার নতুন আঙ্গিকে আয়োজন করা হয় বিপিএল। সেখানে যোগ হয় কুমিল্লা ফ্র্যাঞ্চাইজি, কিন্তু খুলনা ও রাজশাহীর জন্য পাওয়া যায়নি আগ্রহী কোনো পক্ষকে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ