বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪৫
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

বিপাশাকে নিয়ে বিপাকে পড়েছেন করণ

2 years ago , বিভাগ : বিনোদন,

%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%aa%e0%a6%be%e0%a6%b6%e0%a6%be%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0%e0%a6%be%e0%a6%a8-%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%82-%e0%a6%97%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%8b%e0%a6%ad%e0%a6%be%e0%a6%b0বলিউড অভিনেত্রী বিপাশা বসু। কিছুদিন আগে করণ সিং গ্রোভারকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। কিন্তু স্ত্রী বিপাশাকে নিয়ে নাকি কিছুটা বিপাকেই পড়েছেন করণ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, করণ যেখানেই যান, বিপাশা সেখানে যাবেই!  তাদের নতুন সংসারে এমনটা এখন নিত্যদিনের ঘটনা। এমনকি করণ তার বন্ধুদের সঙ্গে কোনো পরিকল্পনা করলেও বিপাশা তার পিছু ছাড়েন না বলেও জানানো হয়েছে।

এ প্রতিবেদনে করণের এক বন্ধুর বরাত দিয়ে জানানো হয়েছে, করণ বউয়ের পাশে থাকলে এক রকম, আবার একা থাকলে একদম পুরো অন্যরকম। আর বিপাশা নাকি করণের সব সিদ্ধান্তেই নাক গলান। যদিও করণও স্ত্রীকে কাছ ছাড়া করেন না। সব পার্টিতেও নিয়ে যান বিপাশাকে। তবে বন্ধুদের অভিযোগ, করণ কিছুটা বিপাকেই পড়েছেন।

 

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ