শনিবার,২০শে জানুয়ারি, ২০১৮ ইং,৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৭
লঙ্কানদের উড়িয়ে দিয়েছে টাইগাররা আইএফসি হবিগঞ্জের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফাঁকা মাঠে গোল দিতে ফারিয়ার অনীহা ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী লালপুর উপজেলা প্রেসকাবের দ্বি-বর্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক মোয়াজ্জেম ফুলবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালিত ॥

বিপাশাকে নিয়ে বিপাকে পড়েছেন করণ

1 year ago , বিভাগ : বিনোদন,

%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%aa%e0%a6%be%e0%a6%b6%e0%a6%be%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0%e0%a6%be%e0%a6%a8-%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%82-%e0%a6%97%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%8b%e0%a6%ad%e0%a6%be%e0%a6%b0বলিউড অভিনেত্রী বিপাশা বসু। কিছুদিন আগে করণ সিং গ্রোভারকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। কিন্তু স্ত্রী বিপাশাকে নিয়ে নাকি কিছুটা বিপাকেই পড়েছেন করণ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, করণ যেখানেই যান, বিপাশা সেখানে যাবেই!  তাদের নতুন সংসারে এমনটা এখন নিত্যদিনের ঘটনা। এমনকি করণ তার বন্ধুদের সঙ্গে কোনো পরিকল্পনা করলেও বিপাশা তার পিছু ছাড়েন না বলেও জানানো হয়েছে।

এ প্রতিবেদনে করণের এক বন্ধুর বরাত দিয়ে জানানো হয়েছে, করণ বউয়ের পাশে থাকলে এক রকম, আবার একা থাকলে একদম পুরো অন্যরকম। আর বিপাশা নাকি করণের সব সিদ্ধান্তেই নাক গলান। যদিও করণও স্ত্রীকে কাছ ছাড়া করেন না। সব পার্টিতেও নিয়ে যান বিপাশাকে। তবে বন্ধুদের অভিযোগ, করণ কিছুটা বিপাকেই পড়েছেন।

 

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ