বৃহস্পতিবার,২১শে জুন, ২০১৮ ইং,৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৩৬
জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন কলকাতার গণমাধ্যমে নেই শাকিব সৈয়দপুরে আইকন কোচিং সেন্টারের পরিচালক মিলনের ইন্তেকাল নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ দুজনের মৃত্যুদন্ড

বিনা পারিশ্রমিকে আর্জেন্টিনার কোচ হবেন ম্যারাডোনা!

2 years ago , বিভাগ : খেলাধুলা,

messi-bg20160628104432_22253মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:     আবারো আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের কোচ হওয়ার স্বপ্ন দেখেছেন ফুটবল কিংবদন্তী ডিয়াগো ম্যারাডোনা। আর তার স্বপ্ন বাস্তবায়ন হলে দলটির কাছ থেকে কোন পারিশ্রমিক নিবেন না ম্যারাডোনা।
ফক্স স্পোর্টসকে ম্যারাডোনা বলেন, ডিয়েগো সিমিওনে আর্থিক কারণে এই দায়িত্ব গ্রহণে সম্মত নন। আর আমার কাছে অর্থ কোন বিষয় নয়। আমি বিনা পারিশ্রমিকে জাতীয় দলকে প্রশিক্ষণ দিতে চাই। অনেক লোক মনে করেন আমি একজন ব্যয়বহুল কোচ। তাহলে মরিনহো, আনচেলত্তি কিংবা সিমিওনে কি? আমি জানি না তাদের তুলনায় আমি কতটুকু ব্যয়বহুল। শুরু থেকেই আমি অনেক কোচিং মিস করেছি। আমি খেলোয়াড়দের সঙ্গে কাজ করার সুযোগ থেকে বঞ্চিত হচ্ছি এবং সাংবাদিকদের সঙ্গে লড়াই করছি। উল্লেখ্য, ভারপ্রাপ্ত কোচ জুলিও ওলারটিকোয়েচার অধীনে আসন্ন ২০১৬ রিও অলিম্পিকে অংশ নিবে আর্জেন্টিনা ফুটবল দল।

এর আগে ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত আর্জেন্টিনা জাতীয় দলের কোচের দায়িত্ব পালন করেছিলেন ৫৫ বছর বয়সী ম্যারাডোনা। ২০১০ সালের বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে জার্মানির কাছে ৪-০ গোলে দল হেরে যাওয়ার পর দায়িত্ব থেকে অব্যাহতি পান তিনি। এরপর ২০১১ সালে দুবাইয়ের আল ওয়াসেল ক্লাবের কোচের দায়িত্ব নেন ম্যারাডোনা। কিন্তু কোচিংয়ে অদক্ষতার কারণ দেখিয়ে ২০১২ সালের জুলাই মাসে তাকে বরখাস্ত করে ক্লাব কর্তৃপক্ষ।

এদিকে ২০১৬ সালের কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হেরে শিরোপা বঞ্চিত হওয়ায় কোচ জেরার্দো মার্টিনোকে বরখাস্ত করেছে আজেন্টাইন কর্তৃপক্ষ। ফলে এই মুহূর্তে জাতীয় দলের কোচের পদটি খালি রয়েছে। ১৯৮৬ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপ শিরোপা এনে দেয়া ম্যারাডোনা আশাবাদী যে এই পদটি তাকে দেয়া হবে।এবিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ