শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৩
আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন

বিনা পারিশ্রমিকে আর্জেন্টিনার কোচ হবেন ম্যারাডোনা!

messi-bg20160628104432_22253মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:     আবারো আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের কোচ হওয়ার স্বপ্ন দেখেছেন ফুটবল কিংবদন্তী ডিয়াগো ম্যারাডোনা। আর তার স্বপ্ন বাস্তবায়ন হলে দলটির কাছ থেকে কোন পারিশ্রমিক নিবেন না ম্যারাডোনা।
ফক্স স্পোর্টসকে ম্যারাডোনা বলেন, ডিয়েগো সিমিওনে আর্থিক কারণে এই দায়িত্ব গ্রহণে সম্মত নন। আর আমার কাছে অর্থ কোন বিষয় নয়। আমি বিনা পারিশ্রমিকে জাতীয় দলকে প্রশিক্ষণ দিতে চাই। অনেক লোক মনে করেন আমি একজন ব্যয়বহুল কোচ। তাহলে মরিনহো, আনচেলত্তি কিংবা সিমিওনে কি? আমি জানি না তাদের তুলনায় আমি কতটুকু ব্যয়বহুল। শুরু থেকেই আমি অনেক কোচিং মিস করেছি। আমি খেলোয়াড়দের সঙ্গে কাজ করার সুযোগ থেকে বঞ্চিত হচ্ছি এবং সাংবাদিকদের সঙ্গে লড়াই করছি। উল্লেখ্য, ভারপ্রাপ্ত কোচ জুলিও ওলারটিকোয়েচার অধীনে আসন্ন ২০১৬ রিও অলিম্পিকে অংশ নিবে আর্জেন্টিনা ফুটবল দল।

এর আগে ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত আর্জেন্টিনা জাতীয় দলের কোচের দায়িত্ব পালন করেছিলেন ৫৫ বছর বয়সী ম্যারাডোনা। ২০১০ সালের বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে জার্মানির কাছে ৪-০ গোলে দল হেরে যাওয়ার পর দায়িত্ব থেকে অব্যাহতি পান তিনি। এরপর ২০১১ সালে দুবাইয়ের আল ওয়াসেল ক্লাবের কোচের দায়িত্ব নেন ম্যারাডোনা। কিন্তু কোচিংয়ে অদক্ষতার কারণ দেখিয়ে ২০১২ সালের জুলাই মাসে তাকে বরখাস্ত করে ক্লাব কর্তৃপক্ষ।

এদিকে ২০১৬ সালের কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হেরে শিরোপা বঞ্চিত হওয়ায় কোচ জেরার্দো মার্টিনোকে বরখাস্ত করেছে আজেন্টাইন কর্তৃপক্ষ। ফলে এই মুহূর্তে জাতীয় দলের কোচের পদটি খালি রয়েছে। ১৯৮৬ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপ শিরোপা এনে দেয়া ম্যারাডোনা আশাবাদী যে এই পদটি তাকে দেয়া হবে।এবিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ