রবিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:২১
ভিয়েতনামের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বরিশালের গৌরনদীতে অস্ত্র ও ইয়াবাসহ এক যুবক কে আটক করেছে র‌্যাব ৮ বড়পুকুরিয়া কয়লা খনি থেকে কয়লা লোপাট কারীদের দ্রুত বিচারের দাবিতে ক্ষতিগ্রস্থ ২০ গ্রাম বাসীর সমাবেশ ঝিনাইগাতীতে ইউএনও রুবেল মাহমুদের প্রশংসনীয় উদ্দ্যোগ পটুয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষন চেস্টা মামলা।। পার্বতীপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ৪৫০জন অসহায় রোগিকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

বিদ্যা সিনহা মিম সাংবাদিকের ভূমিকায়

2 years ago , বিভাগ : বিনোদন,

mim_37602মুক্তিনিউজ24.কম ডেস্ক: সময়ের জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মিম এবার দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘পাষাণ’-এ যুক্ত হয়েছেন। ছবিটি পরিচালনা করছেন সৈকত নাসির। এ ছবিতে মিমের বিপরীতে কাজ করছেন কলকাতার অভিনেতা ওম। ২৯ সেপ্টেম্বর থেকে গাজীপুরে টানা কয়েকদিন শুটিং করছেন মিম। কলকাতার এই নায়ক ও জাজের প্রোডাকশনের সঙ্গে প্রথম কাজ হচ্ছে এবার তার। সেই অভিজ্ঞতার কথা জানতে চাইলে মিম বলেন, একজন সাংবাদিকের চরিত্রে কাজ করছি। গত মাসের ২৯ তারিখ থেকে শুরু হওয়া এ ছবিটির কাজ বেশ মজা করেই করছি। ছবিতে আমার চরিত্রটিও দারুণ। সামনে মংলায় এ ছবির কাজ শুরু হবে। প্রথমবার মংলা সমুদ্রবন্দরে প্রথমবার কোনো ছবির কাজে যাবো। টানা এক সপ্তাহ সেখানে কাজ হবে। সবকিছু মিলে অভিজ্ঞতা দারুণ। এদিকে কলকাতার ওমের বিপরীতে প্রথমবার কাজ করা নিয়ে মিম বলেন, খুব মজার মানুষ ওম। তার সঙ্গে কাজ করে মনেই হয়নি প্রথম কাজ করছি। অনেক বন্ধুত্বপরায়ণ মানুষ তিনি। আমার তার সঙ্গে কাজ করে বেশ ভালোই লাগছে। ‘পাষাণ’ ছবিটির চিত্রনাট্যকার দিল মোহাম্মদ দিল। এ ছবিতে আরো অভিনয় করছেন বিপাশা কবির ও তানভীর তনু।
উল্লেখ্য, এর আগে মিম কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহমের বিপরীতে ‘ব্ল্যাক’ নামে যৌথ প্রযোজনার একটি ছবিতে অভিনয় করেন। বাংলাদেশ থেকে কিবরিয়া ফিল্মসের প্রযোজনায় কিবরিয়া লিপু ও ভারতের প্রতিষ্ঠান দাগ ক্রিয়েটিভ মিডিয়া থেকে এ ছবিটি পরিচালনা করেন রাজা চন্দ। এছাড়া মিম সমপ্রতি আরেকটি ছবির কাজ শেষ করেন। অনন্য মামুনের পরিচালনায় নতুন এ ছবির নাম ‘আমি তোমার হতে চাই’। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। ছবিটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ