বৃহস্পতিবার,১৯শে জানুয়ারি, ২০১৭ ইং,৬ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৬
জনবল নিয়োগ দেবে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি পরীমনির মন জুড়ে শুধুই ‘স্বপ্নজাল’ আগামী নির্বাচনে আ.লীগকে পুণরায় মতায় আনতে হবে -রমেশ চন্দ্র সেন ফেনীতে বর্ণাঢ্য আয়োজনে এসএ টিভির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাংনীতে কৃষকলীগের কমিটি গঠন সাতক্ষীরায় নানা আয়োজনে এসএ টিভি’র চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে শ্যামনগরে সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

বিদ্যা সিনহা মিম সাংবাদিকের ভূমিকায়

mim_37602মুক্তিনিউজ24.কম ডেস্ক: সময়ের জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মিম এবার দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘পাষাণ’-এ যুক্ত হয়েছেন। ছবিটি পরিচালনা করছেন সৈকত নাসির। এ ছবিতে মিমের বিপরীতে কাজ করছেন কলকাতার অভিনেতা ওম। ২৯ সেপ্টেম্বর থেকে গাজীপুরে টানা কয়েকদিন শুটিং করছেন মিম। কলকাতার এই নায়ক ও জাজের প্রোডাকশনের সঙ্গে প্রথম কাজ হচ্ছে এবার তার। সেই অভিজ্ঞতার কথা জানতে চাইলে মিম বলেন, একজন সাংবাদিকের চরিত্রে কাজ করছি। গত মাসের ২৯ তারিখ থেকে শুরু হওয়া এ ছবিটির কাজ বেশ মজা করেই করছি। ছবিতে আমার চরিত্রটিও দারুণ। সামনে মংলায় এ ছবির কাজ শুরু হবে। প্রথমবার মংলা সমুদ্রবন্দরে প্রথমবার কোনো ছবির কাজে যাবো। টানা এক সপ্তাহ সেখানে কাজ হবে। সবকিছু মিলে অভিজ্ঞতা দারুণ। এদিকে কলকাতার ওমের বিপরীতে প্রথমবার কাজ করা নিয়ে মিম বলেন, খুব মজার মানুষ ওম। তার সঙ্গে কাজ করে মনেই হয়নি প্রথম কাজ করছি। অনেক বন্ধুত্বপরায়ণ মানুষ তিনি। আমার তার সঙ্গে কাজ করে বেশ ভালোই লাগছে। ‘পাষাণ’ ছবিটির চিত্রনাট্যকার দিল মোহাম্মদ দিল। এ ছবিতে আরো অভিনয় করছেন বিপাশা কবির ও তানভীর তনু।
উল্লেখ্য, এর আগে মিম কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহমের বিপরীতে ‘ব্ল্যাক’ নামে যৌথ প্রযোজনার একটি ছবিতে অভিনয় করেন। বাংলাদেশ থেকে কিবরিয়া ফিল্মসের প্রযোজনায় কিবরিয়া লিপু ও ভারতের প্রতিষ্ঠান দাগ ক্রিয়েটিভ মিডিয়া থেকে এ ছবিটি পরিচালনা করেন রাজা চন্দ। এছাড়া মিম সমপ্রতি আরেকটি ছবির কাজ শেষ করেন। অনন্য মামুনের পরিচালনায় নতুন এ ছবির নাম ‘আমি তোমার হতে চাই’। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। ছবিটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: