বুধবার-২৪শে এপ্রিল, ২০১৯ ইং-১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৯
চন্দনারানীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পূঁজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক দিলিপ চন্দ্র সাহা গাইবান্ধায় মন্দির ভিত্তিক প্রাক-প্রাথমিকের শিক্ষকদের প্রশিক্ষণ গাইবান্ধায় অটোবাইকের ধাক্কায় আহত যুবকের মৃত্যু কামারপাড়া ইউনিয়নের নুরপুর গ্রামে বসতবাড়ি ও ফসলি জমি ঘেঁষে তিন ফসলি জমিতে ইটভাটা স্থাপন গ্রামীণ জনপদে সুইমিং পুল, রিসোর্ট- বাঘ, হরিন, হাতি, পাখির স্ট্যাচুসহ বিভিন্ন রাইড ও খেলনা বিনোদন প্রেমীদের জন্য ফারিহা গার্ডেন মনির হোসেন.বরিশাল ॥ দক্ষিণাঞ্চলে সড়ক পথে প্রথম সম্মুখ যুদ্ধে শহীদ হন চার মুক্তিযোদ্ধা বরিশালে বোরো ধানের বাম্পার ফলনেও হাসি নেই কৃষকের

বিজেপির তোপের মুখে সালমান

2 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সালমান খানের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগ করল বিজেপি। বিতর্কের কেন্দ্রে দাবাং থ্রি-এর শুটিং।

সম্প্রতি শুটিং-এর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যেগুলোর মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে, একটি শিবলিঙ্গকে কাঠের পাটাতন দিয়ে ঢেকে রাখা হয়েছে। সেই পাটাতনের উপর এক ব্যক্তি দাঁড়িয়ে রয়েছেন। এই ছবি ঘিরেই বিতর্ক বেধেছে। বিজেপির অভিযোগ, হিন্দুদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছেন সালমান।

অবশ্য সালমান তার প্রতিক্রিয়ায় ব্যক্ত করেছেন। তিনি জানিয়েয়েছেন, ‘কারও ধর্মীয় ভাবাবেগে আঘাত করার উদ্দেশ্য তাদের ছিল না।’ তবে অভিনেতার বিবৃতি সত্ত্বেও বিতর্ক থামেনি।

এ অবস্থায় বিজেপিকে বিঁধে প্রদেশ কংগ্রেসের মুখপাত্র পঙ্কজ চতুর্বেদী বলেন, ‘লোকসভা ভোটে বিজেপির হাতে আর কোনও ইস্যু নেই। একটাও উন্নয়নের কাজ করেনি, যা নিয়ে মানুষের কাছে ভোট চাইতে যেতে পারে। তাই হিন্দু-মুসলিম বিভেদ তৈরির চেষ্টা করছে। ওদের উদ্দেশ্য কিছুতেই সফল হবে না।’

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ