শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৭

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

বিজনেস চেম্বার অব কানাডা’র সম্মাননা পেলেন প্রধানমন্ত্রী

85_34369মুক্তিনিউজ24.কম ডেস্ক: বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডা (বিবিসিসি) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্মারক সম্মাননা দিয়েছে। গত শনিবার কানাডার মন্ট্রিয়লে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনায় প্রধানমন্ত্রীর হাতে একটি ক্রিস্টাল ক্রেস্ট তুলে দেওয়া হয়। এছাড়া গত ১৬ সেপ্টেম্বর রাতে বাংলাদেশ বিজনেস চেম্বার অব কানাডার একই প্রতিনিধি দল অমনি ইন্টারন্যাশনাল হোটেলে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ এবং কুশল বিনিময় করেন। প্রধানমন্ত্রী চেম্বারের কার্যক্রমের প্রশংসা করেন। পাশাপাশি বিশ্ববাজারে বাংলাদেশি পণ্যের প্রচার ও প্রসারে আরও কাজ করার জন্য অনুরোধ করেন। প্রবাসী ব্যবসায়ীদের আরও বেশি করে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান জানান তিনি। চেম্বার নেতারা আন্তর্জাতিক বাজারে বাংলাদেশের ব্র্যান্ডিং এবং ভাবমূর্তি আরও উজ্জ্বল করার প্রতিশ্রুতি দেন।

ক্রেস্ট তুলে দেন- চেম্বার প্রেসিডেন্ট ও প্রিমিয়াম সুইটস এর সিইও এইচ এম ইকবাল, ডিরেক্টর অ্যাডমিন ও কানাডা ন্যাশনাল কনস্ট্রাকশনের সিইও মোহাম্মদ হাসান, ডিরেক্টর ও ম্যাগপাই গ্রুপের সিইও মজুমদার আরিফুরর হমান, ডিরেক্টর ও ম্যাক ইন্ডাস্ট্রির সিইও জয়নাল আবেদীন সেলিম, ডিরেক্টর ও এনআর বিটিভির সিইও শহিদুল ইসলাম মিন্টু, ডিরেক্টর ও ক্যাফে রয়েলের সিইও মাসুদ সিদ্দীকী এবং ডিরেক্টর ও রিয়েল এস্টেট ব্যবসায়ী তপন সাইয়েদ।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ