শনিবার,১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং,১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৬
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

‘বিগ বস’র বাথরুমে মাথা ঠুকে হাসপাতালে শ্রীশান্ত!

1 week ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রিয়েলিটি শো ‘বিগ বস’ ঘিরে সব সময়েই বিতর্ক তুঙ্গে থাকে। অনেকেই বলেন, কোনও মানুষের ভিতরে লুকিয়ে থাকা মানুষটাকে সামনে নিয়ে আসে ‘বিগ বস’। অনেক সময় মানসিক চাপে অস্বাভাবিক কিছুও করতে দেখা গেছে এই আজব ‘ঘর’ এর বাসিন্দাদের।

সেই রকমই এক ঘটনা ঘটল। ‘বিগ বস’র ঘরে এবারের অন্যতম প্রধান চরিত্র প্রাক্তন ভারতীয় ক্রিকেটার শ্রীশান্ত। বেটিং কাণ্ডে নির্বাসিত হওয়ার পরে বহুদিন ধরেই ক্রিকেটের মূল স্রোত থেকে বিচ্ছিন্ন তিনি। কিন্তু ‘বিগ বস’র ঘরে নিজের উপর লাইমলাইট ধরে রাখতে সম্পূর্ণ সফল তিনি।

সম্প্রতি ‘বিগ বস’র ঘর থেকে হাসপাতালে পাঠাতে হয় শ্রীশান্তকে। শো চলাকালীনই একদিন নাইট ক্যামেরায় তাকে দেখা যায়, ‘বিগ বস’ হাউসের বাথরুমের দরজায় নিজের মাথা ঠুকতে। তার পরে তিনি অসুস্থ হয়ে পড়েন এবং ‘বিগ বস’ টিমের তরফে তাকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সেখানে পরীক্ষার পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানান যে, ঠিক আছেন শ্রীশান্ত। ফলে তাকে ফের ফিরিয়ে নিয়ে যাওয়া হয় ‘বিগ বস’র ঘরে।

কয়েক দিন আগেই ‘বিগ বস’র ঘরের আর এক বাসিন্দা সুরভি রানা সম্পর্কে খারাপ মন্তব্য করার জন্য শ্রীশান্তকে তিরস্কার করেছিলেন সালমান খান। যদিও এই ঘটনা তার সঙ্গে সম্পর্কিত কি না জানা যায়নি।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ