শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৭
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন জলঢাকায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্টিত পার্বতীপুরে আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

বিকাশে দেওয়া যাবে ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার ফি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  দেশের ১২টি ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার আবেদন ফি দেওয়া যাবে বিকাশে। ভর্তিচ্ছু শিক্ষার্থী বা তাঁদের অভিভাবকরা www.cadetcollege.army.mil.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন আবেদন ফি।

আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত অনলাইনে আবেদন করা এবং আবেদন ফি পেমেন্ট করা যাবে বিকাশে। ক্যাডেট কলেজসমূহে ভর্তির লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী বছরের ৫ জানুয়ারি। বিকাশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

বিকাশে পেমেন্ট করতে বিকাশ ব্যবহারকারীকে প্রথমে *২৪৭# এ ডায়াল করে বিকাশ মেন্যুতে গিয়ে ‘৩’ সিলেক্ট করলে ‘পেমেন্ট’ অপশনে যাওয়া যাবে। এরপর ক্যাডেট কলেজে আবেদন ফির জন্য নির্ধারিত বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্ট নম্বর ‘০১৭০৮৩৬৩৮৪৯’-এ টাকা পাঠাতে হবে এবং তারপর বেশ কিছু ইন্টার‌্যাক্টিভ ধাপ অনুসরণ করে লেনদেনটি সম্পন্ন করতে হবে। লেনদেন সম্পন্ন হওয়ার পরে গ্রাহক এ সংক্রান্ত একটি এসএমএস নোটিফিকেশনস পাবেন। ক্যাডেট কলেজ ভর্তি পরীক্ষার আবেদনপত্র পূরণ পদ্ধতি এবং ফি সম্পর্কে বিস্তারিত জানা যাবে www.cadetcollege.army.mil.bd এই ওয়েবসাইটে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিকাশ অ্যাকাউন্ট খোলা একদম ফ্রি। যেকোনো পূর্ণ বয়স্ক ব্যক্তি তাঁর জাতীয় পরিচয়পত্র/পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং দুই কপি ছবি দিয়ে যে কোনো বিকাশ এজেন্ট পয়েন্ট থেকে বিকাশ অ্যাকাউন্ট খুলতে পারবেন। বর্তমানে দেশজুড়ে বিকাশের এক লাখ ৭৬ হাজারের মতো এজেন্ট রয়েছে।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ