শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০২
নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩ সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪ একসঙ্গে শাকিব-শ্রাবন্তী ময়মনসিংহে বাস উল্টে পুকুরে : নিহত ৪ পার্বতীপুরে বোরো চাষে ‘লোগো পদ্ধতিতে’ আগ্রহী কৃষক জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই

বিকাশে দেওয়া যাবে ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার ফি

3 months ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  দেশের ১২টি ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার আবেদন ফি দেওয়া যাবে বিকাশে। ভর্তিচ্ছু শিক্ষার্থী বা তাঁদের অভিভাবকরা www.cadetcollege.army.mil.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করে বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন আবেদন ফি।

আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত অনলাইনে আবেদন করা এবং আবেদন ফি পেমেন্ট করা যাবে বিকাশে। ক্যাডেট কলেজসমূহে ভর্তির লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী বছরের ৫ জানুয়ারি। বিকাশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

বিকাশে পেমেন্ট করতে বিকাশ ব্যবহারকারীকে প্রথমে *২৪৭# এ ডায়াল করে বিকাশ মেন্যুতে গিয়ে ‘৩’ সিলেক্ট করলে ‘পেমেন্ট’ অপশনে যাওয়া যাবে। এরপর ক্যাডেট কলেজে আবেদন ফির জন্য নির্ধারিত বিকাশ মার্চেন্ট অ্যাকাউন্ট নম্বর ‘০১৭০৮৩৬৩৮৪৯’-এ টাকা পাঠাতে হবে এবং তারপর বেশ কিছু ইন্টার‌্যাক্টিভ ধাপ অনুসরণ করে লেনদেনটি সম্পন্ন করতে হবে। লেনদেন সম্পন্ন হওয়ার পরে গ্রাহক এ সংক্রান্ত একটি এসএমএস নোটিফিকেশনস পাবেন। ক্যাডেট কলেজ ভর্তি পরীক্ষার আবেদনপত্র পূরণ পদ্ধতি এবং ফি সম্পর্কে বিস্তারিত জানা যাবে www.cadetcollege.army.mil.bd এই ওয়েবসাইটে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিকাশ অ্যাকাউন্ট খোলা একদম ফ্রি। যেকোনো পূর্ণ বয়স্ক ব্যক্তি তাঁর জাতীয় পরিচয়পত্র/পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং দুই কপি ছবি দিয়ে যে কোনো বিকাশ এজেন্ট পয়েন্ট থেকে বিকাশ অ্যাকাউন্ট খুলতে পারবেন। বর্তমানে দেশজুড়ে বিকাশের এক লাখ ৭৬ হাজারের মতো এজেন্ট রয়েছে।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ