মঙ্গলবার,১২ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৮শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৭
আজ ১৩ ডিসেম্বর লালপুর মুক্ত দিবস আনুশকার জন্য আংটি খুঁজতেই তিনমাস গেছে বিরাটের! জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল ৩০ ডিসেম্বর ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধের মামলায় জেল হাজতে যুবক খালেদা জিয়াকে গ্রেপ্তার-সংক্রান্ত প্রতিবেদন দাখিলের নতুন দিন বাগাতিপাড়ায় জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পার্বতীপুরে এসিড সহিংসতা প্রতিরোধে মতবিনিময় সভা

বিকালে কৃষ্ণা সানজিদাদের সংবর্ধনা

1 year ago , বিভাগ : খেলাধুলা,

file-1

এএফসি অনূর্ধ্ব-১৬ ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েদের সংবর্ধনা দেয়া হচ্ছে আজ সোমবার বিকেলে। হোটেল সোনারগাঁওয়ে আশ্বিনের অপরাহ্নে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অর্থ পুরস্কার তুলে দেয়া হবে কৃষ্ণা, সানজিদাদের হাতে। দলের ২৩ জন খেলোয়াড় ও তিন কোচিং স্টাফকে ৫০ হাজার টাকা করে দেবে জেমকন গ্রুপ ও সাইফ গ্লোবাল স্পোর্টস। এছাড়া ২৫ হাজার টাকা করে দেবে ক্যাল্ডওয়েল ডেভেলপার্স। এসএস সলিউশনস প্রত্যেক খেলোয়াড়ের মাসিক ভাতা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছে।
এদিকে বাংলাদেশ জাতীয় অনূর্ধ্ব-১৬ নারী দলের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডও আর্থিক পুরস্কার ঘোষণা করেছে। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত অর্থ পুরস্কারের চেক সংবর্ধনা অনুষ্ঠানে মেয়েদের হাতে তুলে দেয়া হবে।
আগামী বছর সেপ্টেম্বরে এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়ন-শিপের চূড়ান্ডপর্ব থাইল্যান্ডে অনুষ্ঠিত হবে। যেখানে জাপান, চীন, অস্ট্রেলিয়া, দক্ষিণ কোরিয়া, উত্তর কোরিয়া, থাইল্যান্ড ও লাওসের সঙ্গে খেলবে বাংলাদেশের মেয়েরা।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ