শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৯

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

বিকালে কৃষ্ণা সানজিদাদের সংবর্ধনা

file-1

এএফসি অনূর্ধ্ব-১৬ ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশের মেয়েদের সংবর্ধনা দেয়া হচ্ছে আজ সোমবার বিকেলে। হোটেল সোনারগাঁওয়ে আশ্বিনের অপরাহ্নে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অর্থ পুরস্কার তুলে দেয়া হবে কৃষ্ণা, সানজিদাদের হাতে। দলের ২৩ জন খেলোয়াড় ও তিন কোচিং স্টাফকে ৫০ হাজার টাকা করে দেবে জেমকন গ্রুপ ও সাইফ গ্লোবাল স্পোর্টস। এছাড়া ২৫ হাজার টাকা করে দেবে ক্যাল্ডওয়েল ডেভেলপার্স। এসএস সলিউশনস প্রত্যেক খেলোয়াড়ের মাসিক ভাতা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছে।
এদিকে বাংলাদেশ জাতীয় অনূর্ধ্ব-১৬ নারী দলের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডও আর্থিক পুরস্কার ঘোষণা করেছে। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত অর্থ পুরস্কারের চেক সংবর্ধনা অনুষ্ঠানে মেয়েদের হাতে তুলে দেয়া হবে।
আগামী বছর সেপ্টেম্বরে এএফসি অনূর্ধ্ব-১৬ নারী চ্যাম্পিয়ন-শিপের চূড়ান্ডপর্ব থাইল্যান্ডে অনুষ্ঠিত হবে। যেখানে জাপান, চীন, অস্ট্রেলিয়া, দক্ষিণ কোরিয়া, উত্তর কোরিয়া, থাইল্যান্ড ও লাওসের সঙ্গে খেলবে বাংলাদেশের মেয়েরা।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ