বুধবার,১৮ই অক্টোবর, ২০১৭ ইং,৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩৪

আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে অধিদপ্তর দেশে মানসম্মত স্কুলের অভাব: প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ৩৬তম বিসিএসের ফল প্রকাশ দুমকির টেকনিক্যাল মহিলা কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত। পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ শলৈকুপায় চোরাই মোটরসাইকলে, পাঞ্ছ ম্যাশনি ও দশেীয় অস্ত্রসহ ৩ ছনিতাইকারী আটক

বিকালে আসছে উজ্জীবিত আফগানরা

fileমুক্তিনিউজ24.ডেস্ক: আফগানদের সফর দিয়ে দীর্ঘ ১০ মাস পর দেশের মাটিতে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ। তিন ম্যাচের এ ওয়ানডে সিরিজ খেলতে বিকালে ঢাকায় আসছে আফগানিস্তান ক্রিকেট দল।
এদিকে সিরিজের আগে নিজেদের বেশ ভালোভাবে ঝালিয়ে নিয়েই বাংলাদেশে পা রাখছে আফগানরা। বাংলাদেশে আসার আগে ভারতে ক্যাম্প করেছে আফগানিস্তান। সেখানে স্থানীয় উত্তরপ্রদেশ ক্রিকেট দলের বিপক্ষে এক প্রস্তুতি ম্যাচে ৩২ রানের জয় পেয়েছে আফগানরা। টস জিতে আগে ব্যাট করে আফগানরা ২৫৯ রান করে। জবাবে ভারতের উত্তরপ্রদেশের দলটি ২২৭ রানে অলআউট হয়।
প্রথমবার দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসে একটি প্রস্তুতি ম্যাচ পাবে আফগানিস্তান। ২৩ সেপ্টেম্বর বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। ২৫, ২৮ সেপ্টেম্বর এবং ১ অক্টোবর ওয়ানডে সিরিজের ম্যাচ তিনটি হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। সব ম্যাচই দিবারাত্রির।
আফগানিস্তান সিরিজ শেষ হওয়ার আগেই ঢাকায় আসবে ইংল্যান্ড ক্রিকেট দল। আসন্ন সিরিজ দুটি সামনে রেখে মিরপুরে অনুশীলন করে যাচ্ছেন মাশরাফি-মুশফিকরা।
এদিকে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টাইটেল স্বত্ব কিনেছে ডাচ্-বাংলা ব্যাংক। দুই বছরের জন্য ঘরোয়া সিরিজের টাইটেল স্বত্ব পাওয়া ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়াম থেকে ডাচ্-বাংলা এ স্বত্ব কিনে নেয়।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ