বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫২
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

বিএফইউজে নির্বাচনের ভোট গ্রহণ শুরু

বিএফএইজে নির্বাচনে ১০টি পদের বিপরীতে দুইটি পূর্ণাঙ্গ প্যানেলসহ মোট ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার তিন হাজার ২৫০ জন।

একটি প্যানেলে সভাপতি পদে ওমর ফারুক, মহাসচিব পদে শাবান মাহমুদ ও কোষাধ্যক্ষ পদে দীপ আজাদ প্রতিদ্বন্দ্বিতা করছেন। অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন সভাপতি আবদুল জলিল ভূঁইয়া, মহাসচিব জাকারিয়া কাজল ও কোষাধ্যক্ষ মধুসূদন মণ্ডল।

এ ছাড়া সভাপতি পদে স্বতন্ত্র লড়ছেন মোল্লা জালাল। ঢাকার বাইরে অন্য কেন্দ্রগুলো হলো, চট্টগ্রাম, খুলনা, যশোর, বগুড়া, রাজশাহী, কুষ্টিয়া, দিনাজপুর, কক্সবাজার, ময়মনসিংহ ও নারায়ণগঞ্জ।

এর আগে গত ৬ জুলাই নির্বাচন অনুষ্ঠানের কথা ছিল। কিন্তু দুই প্রার্থীর মামলার প্রেক্ষিতে গত ৫ জুলাই নির্বাচন স্থগিত করার আদেশ দেন শ্রম আদালত-১। পরে সোমবার (৯ জুলাই) ওই স্থগিতাদেশের উপর শুনানি নিয়ে তা বাতিল করেন ঢাকার প্রথম শ্রম আদালতের বিচারক ড. মো. শাহজাহান।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ