শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২০
৭ মার্চের ভাষণ : আনন্দ শোভাযাত্রা শুরু পার্বতীপুরে আদিবাসি সমাজ উন্নয়ণ সমিতির সংবাদ সম্মেলন ‘আনন্দ শোভাযাত্রা’ শুরু আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল

বিএনপি নেতা দুলুর স্ত্রীর ড্রাইভার আটক মুরাদ নগর থেকে

1 year ago , বিভাগ : জাতীয়,

gulshan-08_23291মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গুলশানের হলি আর্টিজান বেকারিতে ভয়াবহ হামলার ঘটনায় জড়িত সন্দেহে কুমিল্লার মুরাদ নগর থেকে এক যুবককে আটক করেছে পুলিশ। ওই যুবকের নাম মিঠু (২৮)। তিনি মুরাদনগর উপজেলার শারমান্দা গ্রামের মুজিবুর রহমানের ছেলে ও বিএনপি নেতা রুহুল কুদ্দুস দুলুর স্ত্রী এবং নাটোর জেলা বিএনপির সহসভাপতি সাবিনা ইয়াসিন ছবির গাড়িচালক। এদিকে দুলুর পিএস রনি স্বীকার করেছেন যে, মিসেস সাবিনা ইয়াসমিন ছবির নির্দেশেই গুলশানে হামলার দিন সে গাড়ী নিয়ে সেখানে গিয়েছিল।
জানা যায়, ঢাকা মহানগর পুলিশ ও গোয়েন্দা পুলিশের যৌথ একটি দল সোমবার বিকালে তাকে আটক করে বলে কুমিল্লার পুলিশ সুপার শাহ আবিদ জানিয়েছেন। তিনি বলেন, গুলশান হামলার দিন হলি আর্টিজান বেকারির সামনে একটি সাদা মাইক্রোবাসকে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল। মিঠুকে ওই গাড়ির চালক বলে সন্দেহ করা হচ্ছে। সোমবার বিকালে তাকে বাড়ি থেকে আটকের পর সন্ধ্যায় পুলিশের ওই যৌথদল ঢাকায় নিয়ে আসে বলে জানান কুমিল্লার এসপি।
পক্ষান্তরে হামলাকারীদের আশ্রয় দেয়ার অভিযোগে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপ-উপাচার্য গিয়াসউদ্দিন আহসান, তার ভাগ্নে, তার বাড়ির তত্ত্বাবধায়ক এবং শেওড়াপাড়ার একটি বাড়ির মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গুলশানের ওই ক্যাফে থেকে উদ্ধার জিম্মিদের মধ্যে হাসনাত রেজাউল করিম এবং তাহমিদ হাসিব খানকে পুলিশ সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের পর থেকে তারা নিখোঁজ। পুলিশ তাদের ছেড়ে দিয়েছে বললেও তারা এখনও বাড়ি না ফেরায় উদ্বেগ জানিয়ে আসছে তাদের পরিবার।
প্রসঙ্গত এর আগে গুলশান হামলায় তদন্তে নরসিংদীর শিবপুর থেকে ২১ জুলাই এক নারীকে আটকের খবর এসেছিল গণমাধ্যমে। গত ১ জুলাই রাতে একদল জঙ্গি গুলশানের হলি আর্টিজান বেকারিতে ঢুকে ১৭ বিদেশিসহ ২০ জনকে হত্যা করে। পরদিন সকালে কমান্ডো অভিযান চালিয়ে ওই রেস্তোরাঁর নিয়ন্ত্রণ নিরাপত্তা বাহিনী নেওয়ার পর ছয় হামলাকারী নিহত হওয়ার তথ্য জানায়।এবিনিউজ

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ