বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২৮
আদনান খুনে ৫ ছাত্র আটক, ছোরা উদ্ধার আজও আদালতে যাবেন খালেদা জিয়া নাইজেরিয়ায় জোড়া আত্মঘাতী হামলায় নিহত ১২ ফিল্ম ক্লাবের নির্বাচিতদের শুভেচ্ছা জানালেন শাকিব খান শরীয়তপুরে ফেরি চলাচল স্বাভাবিক গাজীপুরে জোড়া খুনের প্রধান আসামিসহ গ্রেপ্তার ৫ বাগেরহাটে ৫’শত পিচ ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

বিএনপি ইট-পাটকেল ছুঁড়ে পুলিশকে উস্কানি দেয়: কাদের

4 weeks ago , বিভাগ : রাজনীতি,

কুমিল্লা, ২৪ ডিসেম্বর : সরকার অত্যাচার করে বিএনপিকে দুর্বল করতে চায় খালেদা জিয়ার এমন প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, তারা নিজেরাই ইট-পাটকেল ছুঁড়ে পুলিশকে উস্কানি দেয়, তখন পুলিশকে বাধ্য হয়েই একশানে যেতে হয়।

কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় রেলওয়ে ওভার পাসের নির্মাণ কাজ পরিদর্শনে এসে মন্ত্রী আজ রবিবার দুপুরে এসব কথা বলেন।

তিনি অভিযোগ করে বলেন, আজকে গুম, খুন ও ঢাকায় কিলার সিন্ডিকেটের মাধ্যমে যে হত্যাকান্ড ঘটানো হচ্ছে সেটা সুইডেনে পালিয়ে থাকা বিএনপি নেতার নিয়ন্ত্রণে এসব হচ্ছে।

এছাড়া তিনি আগামী নির্বাচন নিয়ে এরশাদের বক্তব্যের প্রতিক্রিয়ায় বলেন, আগামী নির্বাচন নিয়ে এরশাদ সাহেবের শেষ কথা শুনতে আরও অপেক্ষা করতে হবে। শেষ কথা শুনার এখনও সময় আসেনি বলে উল্লেখ্য করেন তিনি।

এ সময় কুমিল্লা সড়ক বিভাগ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এবিনিউজ

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ