রবিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩৫
ভিয়েতনামের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বরিশালের গৌরনদীতে অস্ত্র ও ইয়াবাসহ এক যুবক কে আটক করেছে র‌্যাব ৮ বড়পুকুরিয়া কয়লা খনি থেকে কয়লা লোপাট কারীদের দ্রুত বিচারের দাবিতে ক্ষতিগ্রস্থ ২০ গ্রাম বাসীর সমাবেশ ঝিনাইগাতীতে ইউএনও রুবেল মাহমুদের প্রশংসনীয় উদ্দ্যোগ পটুয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষন চেস্টা মামলা।। পার্বতীপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ৪৫০জন অসহায় রোগিকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

বিএনপি ইট-পাটকেল ছুঁড়ে পুলিশকে উস্কানি দেয়: কাদের

9 months ago , বিভাগ : রাজনীতি,

কুমিল্লা, ২৪ ডিসেম্বর : সরকার অত্যাচার করে বিএনপিকে দুর্বল করতে চায় খালেদা জিয়ার এমন প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, তারা নিজেরাই ইট-পাটকেল ছুঁড়ে পুলিশকে উস্কানি দেয়, তখন পুলিশকে বাধ্য হয়েই একশানে যেতে হয়।

কুমিল্লা পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় রেলওয়ে ওভার পাসের নির্মাণ কাজ পরিদর্শনে এসে মন্ত্রী আজ রবিবার দুপুরে এসব কথা বলেন।

তিনি অভিযোগ করে বলেন, আজকে গুম, খুন ও ঢাকায় কিলার সিন্ডিকেটের মাধ্যমে যে হত্যাকান্ড ঘটানো হচ্ছে সেটা সুইডেনে পালিয়ে থাকা বিএনপি নেতার নিয়ন্ত্রণে এসব হচ্ছে।

এছাড়া তিনি আগামী নির্বাচন নিয়ে এরশাদের বক্তব্যের প্রতিক্রিয়ায় বলেন, আগামী নির্বাচন নিয়ে এরশাদ সাহেবের শেষ কথা শুনতে আরও অপেক্ষা করতে হবে। শেষ কথা শুনার এখনও সময় আসেনি বলে উল্লেখ্য করেন তিনি।

এ সময় কুমিল্লা সড়ক বিভাগ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এবিনিউজ

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ