শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং,৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২৮
জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন কলকাতার গণমাধ্যমে নেই শাকিব সৈয়দপুরে আইকন কোচিং সেন্টারের পরিচালক মিলনের ইন্তেকাল নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ দুজনের মৃত্যুদন্ড

বিএনপি আগামী সংসদ নির্বাচনে না আসলে অস্তিত্ব সংকটে পরবে: তোফায়েল

3 months ago , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করলে অস্তিত্ব সংকটে পরবে। আজ সোমবার দুপুরে সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা সভায় সভাপতিত্ব করেন। বিএনপির আমলে দেশে কোন উন্নয়ন হয়নি উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, তাদের সময় হয়েছে অত্যাচার ও লুটপাট। বহু মানুষকে মিথ্যা মামলার আসামি করে ঘর ছাড়া করা হয়েছিল বিএনপির শাসনামলে।

তোফায়েল আহমেদ বলেন, কোন সন্ত্রাসী আগামী সংসদ নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না। বরং সন্ত্রাসীরা এইবার পালাবার পথ খুঁজে পাবে না। কারণ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য। এসময় মন্ত্রী আশা প্রকাশ করেন সকল দল আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে।

সমাবেশে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মহিউদ্দিন মাতাব্বর বক্তব্য দেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ