মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫১
পাঁচ দিনের সফরে সিঙ্গাপুর গেলেন এরশাদ গোল বলের কোনো বিশ্বাস নাই: মোস্তাফিজ মায়ের কোলে চড়ে ঢাবি ভর্তি পরীক্ষায় পাশ পাস কোর্স থাকবে না ঢাবির ৭ কলেজে ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণ দাবি পোশাক শিল্পের মাধ্যমে লাখো শ্রমিক দারিদ্র্য মুক্ত’ শিক্ষা খাতে আরো বেশি বেসরকারি বিনিয়োগকারীদের সম্পৃক্ত করতে হবে

বিএনপির রাজনীতি মানে আ’লীগের নিন্দা করা – পররাষ্ট্র মন্ত্রী

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : বিএনপির রাজনীতি হল আ’লীগের নিন্দা করা আর দূর্নীতি করা বললেন পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।
তিনি আরো বলেন, বিএনপি তো সরকারে থাকাকালীন সময়ে কিছুই করতে পারেনি সবই হয়েছে আওয়ামীলীগ সরকারের আমলে। তারা তো দূর্নীতি নিয়ে ব্যস্ত থাকে।
২১ মে (সোমবার) বিকেলে উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান শাপলা গার্লস স্কুল এন্ড কলেজের নবনির্মিত ভবন উদ্বোধন,অভিভাবক সমাবেশ ও বিভিন্ন গ্রামের বিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে এসব কথা বলেন।
এময় আরো উপস্থিত ছিলেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জিএম প্রকৌশলী হরেন্দ্রনাথ বর্মণ,খানসামা উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ, সহকারী কমিশনার (ভূমি) সোলেমান আলী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ মোঃ আ:জব্বার,সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন,শাপলা গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মন্জেল চৌধুরী, ইউপি চেয়ারম্যানবৃন্দ,উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং কয়েকশত অভিভাবকবৃন্দ।
এছাড়াও এদিন সকালে ভাবকী ভূমি অফিসের ভবন উদ্বোধন,খানসামা কেন্দ্রীয় কবরস্থানের উদ্বোধন,রামকলা রামকৃষ্ণ সেবাশ্রমের অবকাঠামো নির্মাণ কাজের উদ্বোধন,সমাজ উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোগে টিউবওয়েল বিতরণ করেন।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ