বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪২
রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম? কমলাপুরের শৌচাগারে ভারতীয় নারীর সন্তান প্রসব আজকের খেলা: ২০ জুন নিজেদের রেকর্ড ভেঙে ইংল্যান্ডের সিরিজ জয় ময়মনসিংহে অটো-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৩ মিসরকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডের পথে রাশিয়া

বিএইউএসটিতে ক্রীড়া ও বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত

2 years ago , বিভাগ : শিক্ষা,

baust&&&&&&&&&&&&&&&&&&&_24515মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  নীলফামারীর সৈয়দপুর সেনানিবাসে অবস্থিত বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বিএইউএসটি) আন্তঃ বিশ্ববিদ্যালয় ক্রীড়া ও বির্তক প্রতিযোগিতা-২০১৬ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের হলরুমে ওই অনুষ্ঠানে আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. নাসিম আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং বিভাগে ডীন ড. মো. মামুনুর রশীদ, রেজিস্ট্রার ড. মোয়াজ্জম হোসেন, প্রক্টর মেজর মিজানুর রহমান, জি, (অব.) ও পরিচালক (অর্থ) প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম।
বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ উপদেষ্টা ড. মো. আশরাফুর রহমান পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন চৌধুরী ওয়াসিফ হোসেন ও আইভি রহমান বৃষ্টি। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রভাষক মেহেদী হাসান। শেষে প্রধান অতিথি ড. নাসিম আহ্মেদ ক্রীড়া ও বির্তক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ