শুক্রবার,১৮ই জানুয়ারি, ২০১৯ ইং,৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৩৫
হজ যাত্রীদের বিমান ভাড়া কমলো ১০ হাজার ১৯১ টাকা শনিবারের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন স্থগিত সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বরিশালে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোর্পদ করলেন মা সৈয়দপুরে ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ‘গ্রাজ্যুয়েটরা কেরানি হওয়ার স্বপ্ন দেখলে চলবে না’ ডোমারে গোমনাতী মহাবিদ্যালয়ে নবীণ বরণ অনুষ্ঠিত।

বায়ার্নে যোগ দিলেন বিশ্বকাপের সেরা গোলদাতা বেঞ্জামিন

1 week ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে যোগ দিতে যাচ্ছেন রাশিয়া বিশ্বকাপে সাড়া জাগানো ফুটবলার বেঞ্জামিন পাভার্ড। ৩৫ মিলিয়ন ইউরোতে বায়ার্নে নাম লেখালেন পাভার্ড।

পাভার্ডকে দলে ভেড়ানোর কথা বুধবার আনুষ্ঠানিকভাবে জানান বায়ার্নের স্পোর্টিং ডিরেক্টর সালিহোভিচ। তিনি বলেন, ‘আপনাদের সবাইকে জানাচ্ছি যে, আগামী মৌসুমের শুরু থেকেই বায়ার্নে যোগ দিতে যাচ্ছেন পাভার্ড। জুলাইয়ের ১ তারিখ থেকে দলে যোগ দিবেন তিনি।’
পাভার্ড বিশ্বকাপ ফুটবলে ছিলেন একদমই অচেনা একজন ফুটবলার। কিন্তু দিদিয়ের দেশমের দলে জায়গা করে নিয়ে নিজের সামর্থ্যের প্রমাণ দেন পাভার্ড। নিজেকে আরো উঁচু পর্যায়ে নিয়ে যান বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে।

ফ্রান্স সেই ম্যাচে এক সময়ে ১-২ ব্যবধানে পিছিয়ে ছিল। সেই অবস্থায় ডি বক্সের বাইরে থেকে তার দুর্দান্ত ভলিতে করা গোলটির মাধ্যমেই সমতায় ফিরেছিল ফ্রান্স শেষ পর্যন্ত ম্যাচটিও জিতেছিল তারা। তার করা ঐ অসাধারণ গোলটি বিশ্বকাপের সেরা গোলের মর্যাদাও পায়।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ