মঙ্গলবার,১৬ই অক্টোবর, ২০১৮ ইং,১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৩২
প্রধানমন্ত্রী সৌদি আরব সফরে যাচ্ছেন আগামীকাল ১ নভেম্বর থেকে জেএসসি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন শ্রমিক’ থেকে ‘গণমাধ্যমকর্মী’ হলেন সাংবাদিকরা ৩০ জনকে নিয়োগ দেবে রানার গ্রুপ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত এখন ০১৩… নম্বরেও গ্রামীণফোন ঘিওরে পাঁচ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

বার্সা ও মেসিকে আটকানোর উপায় জানেন গার্দিওলা : গিনদোয়ান

2 years ago , বিভাগ : খেলাধুলা,
messiমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বার্সেলোনা আর লিওনেল মেসিকে আটকাতে কী করতে হবে পেপ গার্দিওলা তা জানেন বলে মনে করেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার ইলকাই গিনদোয়ান।
বার্সেলোনাকে তিনটি লা লিগা ও দুটি চ্যাম্পিয়ন্স লিগ জেতানো গার্দিওলা চার বছর পর আবার কাম্প নউতে ফিরছেন। বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে লুইস এনরিকের বার্সেলোনার মুখোমুখি হবে তার নতুন ক্লাব সিটি।
এই ম্যাচের জন্য দলের প্রস্তুতি নিয়ে সিটির জার্মান মিডফিল্ডার গিনদোয়ান সাংবাদিকদের বলেন, আমি মনে করি, এটা সবচেয়ে বড় চ্যালেঞ্জ হবে। নিশ্চিত করেই আমরা যে দলগুলোর মুখোমুখি হবো তার মধ্যে তারা সেরা দল।
তিনি বলেন, আমি তাদের বিপক্ষে এর আগে খেলিনি কিন্তু আমরা সবাই জানি যে তাদের বিশ্বমানের খেলোয়াড় আছে। লিওনেল মেসি হয়ত বিশ্বের সেরা খেলোয়াড়।
প্রতিপক্ষের মাঠে সিটি অবশ্য নির্ভয়েই খেলবে বলে জানান গিনদোয়ান। বলেন, প্রতিপক্ষের মাঠে এটা বিশেষ করে কঠিন হবে, একটা চ্যালেঞ্জ, কিন্তু আমি বলতে পারি আমরা ভীত নই। আমরা কৌতূহলী, এই অভিজ্ঞতাটা পেতে চাই। এই দলের বিপক্ষে এই মাঠে খেলতে চাই। আমাদের জন্য এটা পরীক্ষা হবে না, হবে রোমাঞ্চকর কিছু।
গিনদোয়ান আরো বলেন, আমাদের জন্য একটা বড় সুবিধা এই যে (গার্দিওলা) তাদের জানেন। তিনি দলটা সম্পর্কে, ক্লাবটি সম্পর্কে জানেন, মাঠ আর মেসিকেও জানেন। তিনি বার্সেলোনার খেলার ধরনও জানেন, কাতালান ধরন জানেন। তাই তিনি সব কিছুই জানেন আর তিনি আমাদের কিছু তথ্য দেবেন যা অন্য কোচেরা দিতে পারে না।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ