শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৭
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

বার্নলিকে উড়িয়ে শেষ ষোলোয় ম্যানসিটি

4 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কিছুতেই যেন গোলের ক্ষুধা মিটছে না ম্যানসিটির। প্রতিপক্ষ যেই হোক তাকে যেন দুমড়ে-মুচড়ে দেওয়াই যেন প্রধান লক্ষ্য পেপ গার্দিওলার ম্যানসিটির। এবার বার্নলিকে ৫-০ গোলে উড়িয়ে এফএ কাপের ৫ম রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি।

ঘরের মাঠ ইতিহাদে বার্নলির বিপক্ষে শক্তিশালী একাদশই নামায় সিটিজেনরা। ২৩ মিনিটের গোলের সূচনা করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস। দানিলোর ক্রস থেকে গোল করে সিটিকে এগিয়ে দেন তিনি। শেষ ৫ ম্যাচে এটি তার ৮ম গোল।

প্রথমার্ধে আর গোল না হলেও দ্বিতীয়ার্ধে গোলের পসরা সাজিয়ে বসে সিটি। ৫২ মিনিটে ডি ব্রুয়েনের পাশ থেকে গোল করে ২-০ ব্যবধানে এগিয়ে দেন বার্নার্দো সিলভা। ৬১ মিনিটে সিটিকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন ডি ব্রুয়েন।

৭৩ মিনিটে বার্নলির ফুটবলার লং নিজেদের জালেই বল জড়ালে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় সিটি। ম্যাচের ৮৫ মিনিটে সিটিজেনদের হয়ে পেনাল্ট থেকে শেষ গোলটি করে ৫-০ গোলের বড় জয় নিশ্চিত করেন বদলি হিসেবে নামা সার্জিও আগুয়েরো।

এ নিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ ৬ ম্যাচে ২৮ গোল করল ম্যানচেস্টার সিটি। বিপরীতে একটি গোলও হজম করেনি দলটি।সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ