শনিবার,২০শে জানুয়ারি, ২০১৮ ইং,৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪০
লঙ্কানদের উড়িয়ে দিয়েছে টাইগাররা আইএফসি হবিগঞ্জের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফাঁকা মাঠে গোল দিতে ফারিয়ার অনীহা ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী লালপুর উপজেলা প্রেসকাবের দ্বি-বর্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক মোয়াজ্জেম ফুলবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালিত ॥

বাবা-মার সাথে ঈদ করা হলোনা শাকিবের

mmmmফরিদপুর প্রতিনিধিঃ ঈদ উপলক্ষে ঢাকা থেকে বাড়ী এসে সেই ঈদ করা হলোনা ঢাকা ক্যামব্রিয়ান ্ইউনিভারসিটির অনার্সের দ্বিতীয় বর্ষের ছাত্র মাঃ শাকিব (২৪) এর।
গত ৬ সেপ্টেম্বর ঢাকা থেকে বাড়ী আসে মোঃ শাকিব বাবা-মার সাথে ঈদ করতে ফরিদপুরে। তার বাড়ী ফরিদপুর শহরের অম্বিকাপুর । তার পিতা মোঃ নুরু মিয়া ফরিদপুর জনতা ব্যাংকের কর্মকর্তা।
শাকিবের পিতা জানায়, শাকিব বৃহস্পতিবার দুই বন্ধুকে নিয়ে বাড়ীর কাছে কুমার নদের জিয়া মোল্লার ঘাটে গিয়েছিলো গোসল করতে। তিন বন্ধু মিলে সাতার কেটে নদীর ওপাড়ে যায় এবং ফিরে আসার সময় দুই বন্ধু ফিরে আসলেও মাঝ পথে শাকিব নদীতে তলিয়ে যায়। প্রথমে দুই বন্ধু শাকিবের খোজ করে না পেলে পরে ফায়ায় সার্ভিসকে খবর দেয়া হয়। ঘটনাটি ঘটে বেলা দেড়টার দিকে। ফায়ার সার্ভিসের ৫ ডুবুরির দল নদীতে নেমে বেলা দুই টার দিকে শাকিবের খোজ পায় এবং দ্রুত নদী থেকে উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
জেনারেল হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ ফাতেমা নাজনীন পল্লবী জানায়, পানিতে ডুবে যাওয়া ব্যক্তিকে এখানে আনা হয়েছিলো। তবে এখানে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
ফয়িার সার্ভিসের সিনিয়ার অফিসার সাইফুজ্জামান বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে গিয়ে পাঁচ ডুবুরী নামিয়ে শাকিবের খোজ করতে থাকি। অল্প সময়ের মধ্যে নদীতে তার সন্ধান পাই এবং দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। ধারনা করা হয়, সাতার দিয়ে নদীর ওপাড় থেকে ফিরে আসার সময় সে কান্ত হয়ে ডুবে যায়। ফলে সেখানেই তার মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ