সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫৬
নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক উৎসবমূখর পরিবেশে শৈলকুপা প্রেসকাবের নির্বাচন সম্পন্ন লিটন সভাপতি ও শিহাব সম্পাদক নির্বাচিত সহযোগিতা করলে সীমান্তে মাদক চোরাচালান, নারী-শিশুপাচার ও সীমান্ত হত্যাবন্ধ হবে॥ -লে: কর্ণেল এসএম রেজাউর রহমান(পিএসসি) জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর হিলিতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারুনের মতবিনিময় অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা যশোরে

বান্ধবী জর্জিয়ার সঙ্গে আরবাজ

3 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রণবীর সিং-দীপিকা পাডুকোনের মুম্বাই রিসেপশন যখন একেবারে তুঙ্গে, সেই সময় সেখানে হাজির হন মালাইকা অরোরা। নীল রঙের ডিজাইনার পোশাক পড়ে মালাইকা যখন ‘দিপবীরের’ রিসেপশনে হাজির হন, তখন কে বলবে চল্লিশ বসন্ত বেরিয়ে গিয়েছেন তিনি।

মালাইকার পর পরই গ্র্যান্ড হায়াতে হাজির হন অর্জুন কাপুর। আগামী সিনেমা ‘পানিপথ’-এর লুকে নীল রঙের স্যুট পরে পার্টিতে হাজির হন বনি কাপুরের ছেলে। অর্জুন সেখানে হাজির হওয়ার পর পরই দেখা যায় আরবাজ খানও এসে পড়েন। বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানিকে সঙ্গে নিয়ে সেখানে হাজির হন আরবাজ খান।

মালাইকার পিছু পিছু যখন অর্জুন কাপুর পার্টিতে হাজির হন, সেখানে ‘লেডিলাভ’-এর সঙ্গে দেখা যায় আরবাজকে। কিন্তু, অর্জুনের মুখোমুখি হতেই সেখান থেকে সরে যান আরবাজ।

মালাইকার প্রাক্তন স্বামী অন্যদিকে মুখ করে চলে যান সোফি চৌধুরীদের কাছে। অন্যদিকে কারিনা, কারিশমাদের সঙ্গে হাজির হয়ে গল্পে মেতে ওঠেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ