শনিবার,২১শে এপ্রিল, ২০১৮ ইং,৮ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৯
পত্নীতলায় পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত ১ নেপালের ত্রিভুবনে ফের রানওয়ে থেকে ছিটকে গেল বিমান শাকিব ভক্তদের আফসোস সিরাজগঞ্জের সলপে ঐতিহ্যবাহী ঘোল উৎসব সারদা পুলিশ একাডেমিতে চাকরি বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ১০০ জনের তালিকায় শেখ হাসিনা ছাত্রলীগকে নতুন করে সাজানো হবে: সেতুমন্ত্রী

বান্দরবান রোয়াংছড়িতে ২ যুবককে পিটিয়ে হত্যা

bandarban-map_32270বান্দরবান প্রতিনিধি:

বান্দরবান পার্বত্য শহরের আদুরে রোয়াংছড়ি উপজেলার দুই যুবককে পিটিয়ে হত্যা করেছেন স্থানীয় গ্রামাবাসীরা। মঙ্গলবার রাতেই আলেক্ষ্যং ইউনিয়নের অঙ্গ্যা পাড়ায় এই ঘটনার ঘটেছে বলে স্থানীয় সূত্রের জানার গেছে।
পুলিশ লাশ দুই টি উদ্ধার করেছেন রোয়াংছড়ি হাসপাতালে মর্গে প্রেরণ করেছেন বলে জানার গেছে।
নিহতরা হলেন উক্যহা মারমা(২৯) অপ্রুমং মারমা(৩১) । মঙ্গলবার রাতেই স্থানীয় আ”লীগের নেতা থুইসাচিং মারমা মারতে আসলে পাড়ার /গ্রামের লোকজন তাদের দুই জন কে পিটিয়ে হত্যা করেন অভিযোগ।
আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তংচঙ্গ্যা সত্যতার নিশ্চিত করে বলেন মঙ্গলবার রাতেই লামায় উপজেলা থেকে বেড়াইতে আসার দুই যুবককে হত্যার করেছেন গ্রামবাসীর। এই হত্যার পর স্থানীয়দে মধ্যে আতংকর বিরাজ করছে। এই গ্রামের পুরুষ দের গ্রেফতার আতংকর মধ্যে গ্রামের পুরুষ শুন্য হয়ে পড়েছে।
বুধবার সকালে বান্দরবান জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক ঘটনার স্থল পরিদর্শন করে তিনি জানান দুই যুবক কে গ্রামবাসীরা হত্যার করেছেন।
পুলিশ ঘটনার তদন্ত সাপেক্ষে রোয়াংছড়ি থানার মামলা রুজু করা হয়েছে।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ