বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৪

শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে? জবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার চার দিনের দিবারাত্রির টেস্ট! আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি করবে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নে পুঁজিবাজারের আরো বিকাশ জরুরি মান্দায় দত্তক নেয়া নবজাতককে বিক্রির পায়তারা করছেন কিনিক মালিক

বান্দরবানের জেএসএস জেলার সভাপতি গ্রেপ্তার

file (16)
বান্দরবান প্রতিনিধি:
বান্দরবান পার্বত্য জেলার ও পার্বত্য আঞ্চলিক রাজনৈতিক সংগঠন পার্বত্য জনসংহতি সমিতির জেলার সভাপতি উছোমং মারমা(৪৫) কে পুলিশ গ্রেপ্তার করেছেন।
সোমবার রাতেই কালাঘাটার নিজ বাসা থেকে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য গ্রেপ্তার করেছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।
বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান জেলার জেএসএস এর জেলার সভাপতি উছোমং মারমা কে চাদাঁ বাজি মামলা গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সকালে আদালতের প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।
চিংহামং চাক বলেন পার্বত্য অঞ্চল থেকে জেএসএস কে বিলুপ্ত করার জন্য নেতাকর্মীদের কে হয়রানি করা হচ্ছে প্রতিনিয়ত। জেএসএস নেতাকর্মীদের হয়রানি বন্ধ করার জন্য সরকার ও ক্ষমতাশীন দল প্রতি আহবান জানান তিনি।
এদিকে বান্দরবান পার্বত্য জেলা আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জে এসএস নেতাকর্মীদের কে গ্রেপ্তার তীব্র নিন্দান জ্ঞাপন করেছেন সংগঠনের নেতা চিংহামং চাক।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ