বৃহস্পতিবার,২৩শে নভেম্বর, ২০১৭ ইং,৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:২৩
পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে পুলিশের হাতে মাদক সহ ২ মহিলা আটক ॥ উন্মুক্ত হলো ঠাকুরগাঁও বিজিবি হাসপাতাল

বান্দরবানের জেএসএস জেলার সভাপতি গ্রেপ্তার

file (16)
বান্দরবান প্রতিনিধি:
বান্দরবান পার্বত্য জেলার ও পার্বত্য আঞ্চলিক রাজনৈতিক সংগঠন পার্বত্য জনসংহতি সমিতির জেলার সভাপতি উছোমং মারমা(৪৫) কে পুলিশ গ্রেপ্তার করেছেন।
সোমবার রাতেই কালাঘাটার নিজ বাসা থেকে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য গ্রেপ্তার করেছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।
বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান জেলার জেএসএস এর জেলার সভাপতি উছোমং মারমা কে চাদাঁ বাজি মামলা গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সকালে আদালতের প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।
চিংহামং চাক বলেন পার্বত্য অঞ্চল থেকে জেএসএস কে বিলুপ্ত করার জন্য নেতাকর্মীদের কে হয়রানি করা হচ্ছে প্রতিনিয়ত। জেএসএস নেতাকর্মীদের হয়রানি বন্ধ করার জন্য সরকার ও ক্ষমতাশীন দল প্রতি আহবান জানান তিনি।
এদিকে বান্দরবান পার্বত্য জেলা আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জে এসএস নেতাকর্মীদের কে গ্রেপ্তার তীব্র নিন্দান জ্ঞাপন করেছেন সংগঠনের নেতা চিংহামং চাক।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ