বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:০৫
“কুয়াকাটা সৈকতে জোয়ারে কান্না,ভাটায় হাসি” দিনাজপুরের চার উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ঈদের ছুটি কাটিয়ে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ খানসামায় বিদ্যুৎ স্পষ্টে নিহত ১ সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫ গাজীপুরের উন্নয়নে হাজার হাজার কোটি টাকার বরাদ্দ আসছে

বান্দরবানের জেএসএস জেলার সভাপতি গ্রেপ্তার

file (16)
বান্দরবান প্রতিনিধি:
বান্দরবান পার্বত্য জেলার ও পার্বত্য আঞ্চলিক রাজনৈতিক সংগঠন পার্বত্য জনসংহতি সমিতির জেলার সভাপতি উছোমং মারমা(৪৫) কে পুলিশ গ্রেপ্তার করেছেন।
সোমবার রাতেই কালাঘাটার নিজ বাসা থেকে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য গ্রেপ্তার করেছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।
বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান জেলার জেএসএস এর জেলার সভাপতি উছোমং মারমা কে চাদাঁ বাজি মামলা গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সকালে আদালতের প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।
চিংহামং চাক বলেন পার্বত্য অঞ্চল থেকে জেএসএস কে বিলুপ্ত করার জন্য নেতাকর্মীদের কে হয়রানি করা হচ্ছে প্রতিনিয়ত। জেএসএস নেতাকর্মীদের হয়রানি বন্ধ করার জন্য সরকার ও ক্ষমতাশীন দল প্রতি আহবান জানান তিনি।
এদিকে বান্দরবান পার্বত্য জেলা আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জে এসএস নেতাকর্মীদের কে গ্রেপ্তার তীব্র নিন্দান জ্ঞাপন করেছেন সংগঠনের নেতা চিংহামং চাক।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ