শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৪৯

আজ সকালে হজ ক্যাম্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ নাটোরে জাতীয় শিক-কর্মচারী ঐক্য ফ্রন্টের মানববন্ধন ফকিরহাটে পৃথক অভিযানে গাজা সহ আটক-২ রাজধানীতে এপিবিএন-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবা উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী আটক নাটোরে ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু ঝিনাইদহে বজ্রপাতে নিহত ২

বাজারে আসছে কাঠের তৈরি ওয়্যারলেস কি-বোর্ড

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:টেকনোলজির যুগে এখন নিত্যনতুন ডিভাইস আবিষ্কার হওয়া এমন আহামরি কোনও ব্যাপার না। এই মুহূর্তে বাজারে অনেক ডিজাইনের কম্পিউটার কি-বোর্ড থাকলেও কাঠের কি-বোর্ড ছিলনা। এই প্রথম বাজারে এলো কাঠের কি-বোর্ড। যেমন লুক তেমন তার ডিজাইন।

এটি বাজারে নিয়ে এসেছে ওরি নামের একটি সংস্থা। এটি মূলত ওয়ারলেস কি-বোর্ড। এই কি-বোর্ডটিতেতে টাইপিংয়ের সময় যেমন ভালো স্পিড পাওয়া যাবে তেমনি মিলবে স্বস্তিও। অরির এই কি-বোর্ডটির নাম অরিস বোর্ড এসেনশিয়াল উডেন ওয়ারলেস কি-বোর্ড। কাঠের এই কি-বোর্ডটির দাম বেশ চড়া। এর দাম করা হয়েছে ১৫০ ডলার।

কাঠের এই কি-বোর্ডটি এক টুকরো কাঠ কেটে বানানো হয়েছে। এর ডিজাইনে আছে বৈচিত্র্য। যেকোনো উইন্ডোজ কিংবা আইওএস ডিভাইসে এই কি-বোর্ডটি ব্লুটুথের মাধ্যমে কানেক্ট করে ব্যবহার করা যাবে।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ