রবিবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫২

ভোলায় নারী মাদক বিক্রেতা গ্রেপ্তার দিনাজপুরে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার অযত্নের কারণেই রংপুর অঞ্চলের নদীগুলো আজ দুর্ভোগের কারণ সৈয়দপুরে ট্রেন থেকে সাড়ে তিন লাখ টাকার ইনজেকশন উদ্ধার ড্রয়ে সন্তোষজনক ব্যাটিং প্রস্তুতি মর্যাদা পুনরুদ্ধারের ভার অনূর্ধ্ব-১৮ দলের রোহিঙ্গা শিশু দত্তক নিতে চান এই অভিনেত্রী

বাজারে আসছে কাঠের তৈরি ওয়্যারলেস কি-বোর্ড

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:টেকনোলজির যুগে এখন নিত্যনতুন ডিভাইস আবিষ্কার হওয়া এমন আহামরি কোনও ব্যাপার না। এই মুহূর্তে বাজারে অনেক ডিজাইনের কম্পিউটার কি-বোর্ড থাকলেও কাঠের কি-বোর্ড ছিলনা। এই প্রথম বাজারে এলো কাঠের কি-বোর্ড। যেমন লুক তেমন তার ডিজাইন।

এটি বাজারে নিয়ে এসেছে ওরি নামের একটি সংস্থা। এটি মূলত ওয়ারলেস কি-বোর্ড। এই কি-বোর্ডটিতেতে টাইপিংয়ের সময় যেমন ভালো স্পিড পাওয়া যাবে তেমনি মিলবে স্বস্তিও। অরির এই কি-বোর্ডটির নাম অরিস বোর্ড এসেনশিয়াল উডেন ওয়ারলেস কি-বোর্ড। কাঠের এই কি-বোর্ডটির দাম বেশ চড়া। এর দাম করা হয়েছে ১৫০ ডলার।

কাঠের এই কি-বোর্ডটি এক টুকরো কাঠ কেটে বানানো হয়েছে। এর ডিজাইনে আছে বৈচিত্র্য। যেকোনো উইন্ডোজ কিংবা আইওএস ডিভাইসে এই কি-বোর্ডটি ব্লুটুথের মাধ্যমে কানেক্ট করে ব্যবহার করা যাবে।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ