মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩৮
ফোরজির জন্য গ্যালাক্সি জে২ কে নতুনভাবে সাজিয়েছে স্যামসাং পদ্মাবতের ৫২৫ কোটির ব্যবসা, সঞ্জয় যা বললেন ‘ব্ল্যাকমেল’-এর টিজার ও মুখ ঢাকার হিড়িক ‘দিব্যি বেঁচে আছি,’ বললেন ‘মৃত’ সিলভেস্টার স্ট্যালন কোয়ার্টার ফাইনালে উইগান, ম্যানসিটির বিদায় চ্যাম্পিয়ন্স লিগে আজ মুখোমুখি চেলসি ও বার্সেলোনা আফগানিস্তানের কাছে পাত্তাই পেল না জিম্বাবুয়ে

বাজারে আসছে কাঠের তৈরি ওয়্যারলেস কি-বোর্ড

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:টেকনোলজির যুগে এখন নিত্যনতুন ডিভাইস আবিষ্কার হওয়া এমন আহামরি কোনও ব্যাপার না। এই মুহূর্তে বাজারে অনেক ডিজাইনের কম্পিউটার কি-বোর্ড থাকলেও কাঠের কি-বোর্ড ছিলনা। এই প্রথম বাজারে এলো কাঠের কি-বোর্ড। যেমন লুক তেমন তার ডিজাইন।

এটি বাজারে নিয়ে এসেছে ওরি নামের একটি সংস্থা। এটি মূলত ওয়ারলেস কি-বোর্ড। এই কি-বোর্ডটিতেতে টাইপিংয়ের সময় যেমন ভালো স্পিড পাওয়া যাবে তেমনি মিলবে স্বস্তিও। অরির এই কি-বোর্ডটির নাম অরিস বোর্ড এসেনশিয়াল উডেন ওয়ারলেস কি-বোর্ড। কাঠের এই কি-বোর্ডটির দাম বেশ চড়া। এর দাম করা হয়েছে ১৫০ ডলার।

কাঠের এই কি-বোর্ডটি এক টুকরো কাঠ কেটে বানানো হয়েছে। এর ডিজাইনে আছে বৈচিত্র্য। যেকোনো উইন্ডোজ কিংবা আইওএস ডিভাইসে এই কি-বোর্ডটি ব্লুটুথের মাধ্যমে কানেক্ট করে ব্যবহার করা যাবে।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ