বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১১
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

বাগাতিপাড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে একই পরিবারের দুইজনের মৃত্যু

নাটোর প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়ায় বিদ্যুৎ স্পৃষ্টে একই পরিবারের ফুপু-ভাতিজার মৃত্যু হয়েছে। বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে দয়ারামপুরের তালতলা বিলপাড়ায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ওই গ্রামের মসলেম উদ্দিনের মেয়ে পারুল (২৫) ও তার ভাতিজা নজরুল ইসলামের ছেলে রুহুল (১৮)।
নিহতের পরিবারের সদস্য একরামুল হোসেন জানান, ভাতিজা রুহুল তার দাদীর ঘরে মোবাইল চার্জ দিতে গিয়ে প্রথমে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। এরপর বাঁচাতে গিয়ে তাকে স্পর্শ করলে তার ফুপু পারুলও স্পৃষ্ট হয়। পরে তাদের উদ্ধার করে স্থানীয় মজুমদার কিনিকে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষনা করেন।
দয়ারামপুর ইউপি চেয়ারম্যান মাহবুব হোসেন মিঠু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ