বৃহস্পতিবার,২৪শে আগস্ট, ২০১৭ ইং,৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৪

লালপুরের ওয়ালিয়ায় জাতীয় শোক দিবস উপলে আলোচনা সভা ও দোয়া মাহফিল ঝিনাইগাতীতে অবৈধ বালু পরিবহনের দায়ে জরিমানা ঃ মেশিনসহ বালু উত্তোলনের বিপুল পরিমান সরঞ্জামাদি ধ্বংস চিরিরবন্দরে বিদ্যুৎ স্পষ্টে ২ জনের মৃত্যু, আহত-১ বিরামপুরে সচেতনতা বৃদ্ধি এবং মূল্যবোধ তৈরী বিষয়ক কর্মশালা জলঢাকায় শহীদদের শ্রদ্ধা জানাতে স্মৃতি পাঠাগার ও শহীদ মিনার অলংকৃত ফকিরহাটে হাঙ্গারের এসপিএল এর ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত ফকিরহাটে তিনটি দোকানে দুই লক্ষ টাকার মালামাল চুরি

বাগদত্তা কাম্পেলোর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন মোরাতা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রিয়াল মাদ্রিদ ছাড়ছেন আলভারো মোরাতা- এ নিয়ে জোরালো গুঞ্জন সংবাদমাধ্যমে। কিন্তু আপাতত এসব কিছুতে মনোযোগী নন এই স্ট্রাইকার। বাগদত্তা আলিস কাম্পেলোর সঙ্গে বিয়ের কাজ সেরে নিয়েছেন তিনি।

রিয়ালে নিজের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার প্রভাব পড়েনি সোমবার ভেনিসে মোরাতার জমকালো বিয়ের অনুষ্ঠানে। ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের একটি ছবি পোস্ট করেছেন এই দম্পতি।
মোরাতার এজেন্ট জানিয়েছেন, গত মৌসুমে রিয়ালের হয়ে লা লিগায় ১৪টি ম্যাচ খেলা মোরাতার সঙ্গে যোগাযোগ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। স্পেনের এই খেলোয়াড়কে গত মৌসুমে ক্লাবটির হয়ে সবচেয়ে বেশি গোল করা জ্লাতান ইব্রাহিমোভিচের স্থলাভিষিক্ত করতে চায় তারা। মোরাতার সঙ্গে যোগাযোগ আছে এসি মিলানেরও।
গত বছর জুভেন্টাস থেকে রিয়ালে ফেরা মোরাতা প্রথম একাদশে নিজের জায়গা সুদৃঢ় করতে পারেননি। খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি ২৪ বছর বয়সী এই খেলোয়াড়।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ