বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০১
ঝিনাইগাতীতে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা সভা দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান

বাগদত্তা কাম্পেলোর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন মোরাতা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রিয়াল মাদ্রিদ ছাড়ছেন আলভারো মোরাতা- এ নিয়ে জোরালো গুঞ্জন সংবাদমাধ্যমে। কিন্তু আপাতত এসব কিছুতে মনোযোগী নন এই স্ট্রাইকার। বাগদত্তা আলিস কাম্পেলোর সঙ্গে বিয়ের কাজ সেরে নিয়েছেন তিনি।

রিয়ালে নিজের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার প্রভাব পড়েনি সোমবার ভেনিসে মোরাতার জমকালো বিয়ের অনুষ্ঠানে। ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের একটি ছবি পোস্ট করেছেন এই দম্পতি।
মোরাতার এজেন্ট জানিয়েছেন, গত মৌসুমে রিয়ালের হয়ে লা লিগায় ১৪টি ম্যাচ খেলা মোরাতার সঙ্গে যোগাযোগ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। স্পেনের এই খেলোয়াড়কে গত মৌসুমে ক্লাবটির হয়ে সবচেয়ে বেশি গোল করা জ্লাতান ইব্রাহিমোভিচের স্থলাভিষিক্ত করতে চায় তারা। মোরাতার সঙ্গে যোগাযোগ আছে এসি মিলানেরও।
গত বছর জুভেন্টাস থেকে রিয়ালে ফেরা মোরাতা প্রথম একাদশে নিজের জায়গা সুদৃঢ় করতে পারেননি। খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি ২৪ বছর বয়সী এই খেলোয়াড়।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ