শুক্রবার,২৩শে জুন, ২০১৭ ইং,৯ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫৮

নাটোরের গুরুদাসপুর পৌরসভার সাড়ে ১৮ কোটি টাকার বাজেট ঘোষণা বাগাতিপাড়ার দরিদ্র মেধাবী সজনীকে ল্যাপটপ দিলেন ইউএনও পাঁচবিবিতে নগত অর্থ বিতরণ সৈয়দপুরে সুবিধা বঞ্চিতদের পাশে খুচরা পয়সা সংগঠন ইটভাটার কালোধোঁয়ায় ফসলের তিপূরণের দাবিতে কৃষকদের মানববন্ধন লালমনিরহাটে হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার বায়তুল মুকাররমে পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি

বাগদত্তা কাম্পেলোর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন মোরাতা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রিয়াল মাদ্রিদ ছাড়ছেন আলভারো মোরাতা- এ নিয়ে জোরালো গুঞ্জন সংবাদমাধ্যমে। কিন্তু আপাতত এসব কিছুতে মনোযোগী নন এই স্ট্রাইকার। বাগদত্তা আলিস কাম্পেলোর সঙ্গে বিয়ের কাজ সেরে নিয়েছেন তিনি।

রিয়ালে নিজের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার প্রভাব পড়েনি সোমবার ভেনিসে মোরাতার জমকালো বিয়ের অনুষ্ঠানে। ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের একটি ছবি পোস্ট করেছেন এই দম্পতি।
মোরাতার এজেন্ট জানিয়েছেন, গত মৌসুমে রিয়ালের হয়ে লা লিগায় ১৪টি ম্যাচ খেলা মোরাতার সঙ্গে যোগাযোগ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। স্পেনের এই খেলোয়াড়কে গত মৌসুমে ক্লাবটির হয়ে সবচেয়ে বেশি গোল করা জ্লাতান ইব্রাহিমোভিচের স্থলাভিষিক্ত করতে চায় তারা। মোরাতার সঙ্গে যোগাযোগ আছে এসি মিলানেরও।
গত বছর জুভেন্টাস থেকে রিয়ালে ফেরা মোরাতা প্রথম একাদশে নিজের জায়গা সুদৃঢ় করতে পারেননি। খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি ২৪ বছর বয়সী এই খেলোয়াড়।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ